ছাতকে ভাতগাঁও ইউনিয়ন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: সভাপতি শাহিন ও সম্পাদক কয়েছ

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত সেপ্টেম্বর ১০, ২০২১
ছাতকে ভাতগাঁও ইউনিয়ন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: সভাপতি শাহিন ও সম্পাদক কয়েছ

মিলাদ হোসেন শুভ

ছাতক(সুনামগঞ্জ)প্রতিনিধি:

ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়ন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গতরাত এই ভাতগাঁও ইউনিয়নের আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে ঘোষণা করা হয়েছে।

৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যরা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি রাসেল আহমদ, সহ-সভাপতি রাসেল আহমেদ,ফয়েজ আহমদ মালদার,আ:খালিক লুলু শাহ,আ: গফুর,লেবু মিয়া,আতিকুল ইসলাম,বুরহান উদ্দিন
যুগ্ম সাধারণ সম্পাদক সুমন তালুকদার,ছালিক মিয়া,শাহ আলমগীর, , সাংগঠনিক সম্পাদক,শফিকুন নুর,এলাখ মিয়া,আ:কাদির

প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল মাহমুদ হিরন, দপ্তর সম্পাদক নাসির উদ্দিন খান, অর্থ সম্পাদক রুশন মিয়া, ত্রাণ সম্পাদক জহির আলী, সমাজকল্যাণ সম্পাদক সামসুজ্জামান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুজাদ মিয়া, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক রিপন আহমদ, কৃষি ও সমবায় সম্পাদক ছালেহ আহমদ , ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়ছল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক অলিউর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আতিকুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক রুমা রানী দেব, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সজল বিশ্বাস, উপ-দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম, সহ-সম্পাদক চন্দন মিয়া,শাহাব মিয়া,সাবেজ মিয়া,ছালেহ আহমদ,সমরাজ,হাছিন মিয়া,রাফিক মিয়া,রুবেল,দিলোয়ার হোসেন,সদস্য আকিক মিয়া,শাকিল আহমদ,সুদীপ দত্ত,মো:লিটন,মাহতাব উদ্দিন,সোহাগ আহমদ,নুরুল ইসলাম
শিশু মিয়া,সৈয়দুর রহমান কাউছার আহমদ,জুবেল
আহমদ টিটন,সেবু মিয়াটৌকিয়াম উদ্দিন,রফিকুল ইসলাম পাপলু,তারিছ মিয়া,সাদিকুর রহমান,মিজান মিয়া,আলিম উদ্দিন,কাউছার আহমদ,নেপুর মিয়া,অনিক আহমদ,মুজাহিদ আহমদ।
নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, কমিটি পেয়ে আমরা খুবই আনন্দিত। এ জন্য আমরা (ছাতক দোয়ারাবাজার) আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা মুহিবুর রহমান মানিক প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সর্বদাই কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি।

Sharing is caring!