ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন”।

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ২৯, ২০১৯
ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন”।

লবীব আহমেদ

কোম্পানীগঞ্জ, সিলেট প্রতিনিধি:-

কোম্পানীগঞ্জের ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০১৯ ইং আজ ২৮শে ডিসেম্বর, রোজ শনিবার সকাল ১১ঘটিকায় স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

স্কুলের সহকারী শিক্ষক এবাদুর রহমান রুমেলের সঞ্চালনায় ও মাওলানা মুহিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সদস্য ও শিক্ষানুরাগী ইকবাল হোসেন ইমাদ।

প্রধান অতিথি ইকবাল হোসেন ইমাদ বলেন, “শিক্ষাই জাতির মেরুদণ্ড। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অবশ্যই শিক্ষার বিকল্প নেই। দেশকে উন্নত করতে হলে অবশ্যই আপনি নিজে আগে উপযোগী হতে হবে। তাই তোমরা কৃতি শিক্ষার্থীরা বর্তমানের ন্যায় আগামীতেও আরো ভালো ফলাফল অর্জন করবে বলে আমি আশাবাদী। একজন শিক্ষার্থী ভালো হওয়ার পিছনে অবশ্যই প্রয়োজনীয় ভূমিকা পালন করতে হবে অভিভাবককে। আপনাদের সহায়তা আর ভালো সহযোগিতার মাধ্যমেই আপনার সন্তান সাফল্যের চূড়ায় পৌছাতে পারবে। আপনি যদি তার খারাপ ফলাফলে উৎসাহ না দিয়ে বকা দেন, তাহলে সে পড়ালেখার প্রতি মনোযোগী না ও হতে পারে। তাহলে অবশ্যই আপনি আপনার সন্তানকে সর্বাত্মক সমর্থন করবেন ভালো ফলাফলের ক্ষেত্রে”।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দক্ষিণ রণিখাই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সোহেল আহমদ, বর্ণি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফজলুল হক, ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের প্রিন্সিপ্যাল আনোয়ারুল হক, শিক্ষানুরাগী ও ক্রিনবার্ড একাডেমীর শিক্ষক শাহাব উদ্দিন, সদর-পূর্ব স্কলার্স ফোরামের সভাপতি জালাল সিদ্দিকী, উমাইরগাও একাডেমীর শিক্ষক সোহেল রানা, গৌরীনগর স্টুডেন্ট ফোরামের সাধারণ সম্পাদক আবুল হোসেন তাহের, দক্ষিণ রণিখাই ছাত্র পরিষদের সহপ্রচার সম্পাদক লবীব আহমেদ, গৌরীনগর স্টুডেন্ট ফোরামের প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, গৌরীনগর স্টুডেন্ট ফোরামের দপ্তর সম্পাদক আব্দুল আমিন, গৌরীনগর স্টুডেন্ট ফোরামের সদস্য জামিল আহমদ, শাহপরান একাডেমীর শিক্ষক রেজাউল করীম, ফুলকুঁড়ি আইডিয়াল স্কুলের শিক্ষক খালেদ আহমদ।

এসময় শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করেন স্কুলের প্রিন্সিপ্যাল আনোয়ারুল হক। পরে কৃতি শিক্ষার্থীদের মধ্য পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সহ বিশেষ অতিথিবৃন্দ।

Sharing is caring!