এস এস বি’র কেউ নির্বাচনে কারো পক্ষ নিলে দায়ভার বহন করবে না সংগঠন

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত নভেম্বর ২০, ২০২১
এস এস বি’র কেউ নির্বাচনে কারো পক্ষ নিলে দায়ভার বহন করবে না সংগঠন

মুহাম্মাদ মোহিব্বুল্লাহ

নিজস্ব প্রতিবেদক:

বরিশাল জেলার বাকেরগন্জ্ঞ থানার চরামদ্দি ইউনিয়নে বহুল প্রচারিত একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নাম “স্বপ্নের সোনার বাংলা”। সংগঠনের মূল উদ্দেশ্যই হলো গরীব-দুঃখী, আর্ত-পিরীত ও অসহায় মানুষের সেবা করা। ও সমাজের সকল প্রকার উন্নয়ন মূলক কাজ করা। সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন। সকল রাজনৈতিক দলের লোক এবং সকল ধর্মের মানুষ এই সংগঠনের সদস্য হতে পারবে। কিন্তু সাংগঠনিক কাজে সকলকেই নিরপেক্ষ থাকতে হবে।

আগামী ২৩ই ডিসেম্বর ইউপি নির্বাচনের চতুর্থ ধাপে চরামদ্দি ইউনিয়নেও হতে যাচ্ছে নির্বাচন। উক্ত বিষয়কে কেন্দ্র করেই গত ১৭ই নভেম্বর “স্বপ্নের সোনার বাংলা’ সংগঠনের সকল দায়িত্বশীলবৃন্দ একটি জরুরী অনলাইন মিটিং করেন।

উক্ত মিটিংয়ে সংগঠনের সভাপতি মুফতি মুহাম্মাদ (এম,এম) সাইফুল্লাহ আল মনির বলেন, “স্বপ্নের সোনার বাংলা” সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন। এখানে সকল রাজনৈতিক দলেরই কর্মী থাকতে পারে। নির্বাচনের সময় প্রত্যেকেই নিজ নিজ রাজনৈতিক দলের প্রচারণা চালাতে পারবে। এর দায়ভার “স্বপ্নের সোনার বাংলা” সংগঠন বহন করবে না। এবং কোনো দায়িত্বশীল কিংবা কোনো সদস্য “স্বপ্নের সোনার বাংলা” সংগঠনের নাম দিয়ে কারো পক্ষ হয়ে নির্বাচনী প্রচারণাও চালাতে পারবেনা।
সংগঠনের সভাপতি আরও বলেন, আমাদের সংগঠনের সকলকেই নিঃস্বার্থ ভাবে কাজ করতে হবে। প্রত্যেককেই দলের লক্ষ, উদ্দেশ্য ও কর্মসূচিকে অন্তরে ধারণ করতে হবে।
এবং এখনো যারা সংগঠনের সদস্য হয়নি তাদেরকে সদস্য হয়ে জনসেবা মূলক কাজ করার আহবান জানান সংগঠনের সভাপতি।

Sharing is caring!