ভোলায় এনডিএমের কমিটি গঠন,সভাপতি ইয়ামিন সম্পাদক হারুন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জানুয়ারি ২৬, ২০২০
ভোলায় এনডিএমের কমিটি গঠন,সভাপতি ইয়ামিন সম্পাদক হারুন

ভোলা প্রতিনিধি

ববি হাজ্জাজ এর নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এনডিএমের ভোলা জেলার পুনাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
শনিবার দুপুরে ভোলা প্রেসক্লাবের হলরুমে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সম্মেলনের প্রধান অতিথি জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এনডিএমের যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন, ইয়ামিন হাওলাদার কে সভাপতি এবং হারুন হাওলাদার কে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষনা করেন।
সম্মেলন অনুষ্ঠানে ইয়ামিন হাওলাদার এর সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক হোসাইন মোহাম্মদ শাহাদাত, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্রগ্রাম বিভাগীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, ছাত্র আন্দোলন এর সাধারণ সম্পাদক মাসুদ রানা জুয়েল।
সম্মেলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যুব আন্দোলন এর জেলা সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ হাসান, এনডিএমের সহ সভাপতি বিপ্লব রায়, ইউসুফ হোসেন নিরব,, যুব আন্দোলন এর নেতা মোঃ সবুজ, মোশারেফ হোসেন, মোঃ শরিফুল ইসলাম,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা সিমু বেগম, আক্তার হোসেন, ছাত্র আন্দোলন এর নেতা মোঃ জিহাদ, মোঃ বিপ্লব, মোঃ হান্নান, মুজাহিদ, সাব্বিরসহ জেলা উপজেলার নেতাবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন আজকের এই কমিটি আগামী দিনে জননেতা ববি হাজ্জাজ এর হাত কে শক্তিশালী করার লক্ষে কাজ করবে এবং জাতীয় সম্মেলন ২০২০ এ গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে ইনশাল্লাহ।

Sharing is caring!