তেলিখাল ছাত্র পরিষদের উদ্যোগে এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের নিয়ে অনুপ্রেরণামূলক অনুষ্ঠান সম্পন্ন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ২৭, ২০১৯
তেলিখাল ছাত্র পরিষদের উদ্যোগে এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের নিয়ে অনুপ্রেরণামূলক অনুষ্ঠান সম্পন্ন

লবীব আহমেদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

তেলিখাল ছাত্র পরিষদ এর উদ্যোগে ২০২০ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের নিয়ে অনুপ্রেরণামূলক অনুষ্ঠান এবং দোয়া মাহফিল ২৬শে ডিসেম্বর সকাল ১১ টায় তেলিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

তেলিখাল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মোজাক্কির আহমদের সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি আশফাকুর রহমান বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সভাপতি, রাসেল আহমেদ।

তিনি বলেন, “আমাদের সবাইকে ভালো মানুষ হওয়া খুবই জরুরী। তাই আমি তোমাদের কাছ থেকে ভালো ফলাফলের পাশাপাশি ভালো মানুষ হওয়াটাই বেশি প্রত্যাশা করি”।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাব ও কোম্পানীগঞ্জ সাহিত্য সংসদ এর সভাপতি মোঃ রুহুল আমিন বাবুল।

তিনি বলেন, “যে বৈশিষ্ট্যটি মানুষকে অন্য সব প্রানীর উপর শ্রেষ্ঠত্ব দান করেছে তা হল জ্ঞান বা বুদ্ধি। আর এই জ্ঞান বা বুদ্ধির বিকাশ ও সমৃদ্ধি ঘটে শিক্ষার মাধ্যমে। তাই আমি আশা করব আপনারা সুশিক্ষাই শিক্ষিত হয়ে দেশ ও দশের কল্যাণে কাজ করবেন”।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন এইচএসসি পরীক্ষার্থী মোঃ মারুফ আহমদ৷

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জনতা পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি আব্দুল জলিল, তিনগ্রাম সমবায় সমিতির সভাপতি মোঃ লায়েক অাহমদ।

ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন, এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান এবং এইচএসসি পরীক্ষার্থী রোবেনা আক্তার ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, তেলিখাল ছাত্র পরিষদ এর যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমদ।

তেলিখাল ছাত্র পরিষদের পক্ষ থেকে পরীক্ষার্থীদের জন্য ফাইল, কলম, রাবার ও স্কেল উপহার দেওয়া হয়।

Sharing is caring!