প্রতিশ্রুতির রাজনীতি বিশ্বাস করি না, আমি বঙ্গবন্ধুর আদর্শকে বিশ্বাস করি- এমপি দিলীপ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ১৯, ২০১৯
প্রতিশ্রুতির রাজনীতি বিশ্বাস করি না, আমি বঙ্গবন্ধুর আদর্শকে বিশ্বাস করি- এমপি দিলীপ

তানিম ইবনে তাহের

নরসিংদী জেলা প্রতিনিধি

নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নে অবস্থিত ভগীরথপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৮ ডিসেম্বর) বিকালে প্রধান অতিথি নরসিংদী-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ এমপি বলেছেন, ‘আমি প্রতিশ্রুতির রাজনীতি বিশ্বার করি না,আমি বঙ্গবন্ধুর আদর্শেকে বিশ্বাস করি’। এসময় তিনি বলেন, যখন অত্রশিক্ষা প্রতিষ্ঠানটি নির্মিত হয়েছিল তখন ছিল নন এমপিও। এখন এমপিও ভুক্ত, বিদ্যালয়ের গেইটে প্রবেশ করলেই বুঝা যায় আওয়ামীলীগ সরকারের আমলে কতটা উন্নয়ন হয়েছে এ প্রতিষ্ঠানের। তিনি আরো বলেন প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী এ ইউনিয়নের সর্বশ্রেষ্ট শিক্ষা প্রতিষ্ঠান হলো ভগীরথপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়। তাদের নতুন চাহিদাও পর্যায়ক্রমে পূরণ করা হবে।

আয়োজিত অনুষ্ঠানে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব আব্দুল মোমেন মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঞা। তিনি তার বক্তব্যে বলেন, লেখাপাড়ার পাশাপাশি বিনোদন,সংস্কৃতি ও মুক্তিযোদ্ধের ইতিহাস তুলে ধরতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে শিক্ষা প্রতিষ্ঠানটি। এতে জেলা পরিষদের তওফিল থেকে একটি শেখ হাসিনা মিলনায়তন নির্মাণ করে দেয়া হবে।

আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মো: সফর আলী ভূঁইয়া,নরসিংদী পৌরসভার মেয়র আলহাজ্ব কামরুজ্জামান, মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, পলাশ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আফরোজা দিলীপ, নরসিংদী চেম্বার অব কর্মাস ইন্ডাষ্ট্রিজ এর প্রেসিডেন্ট আলী হোসের শিশির, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গির হোসেন স্থানীয় নেতৃবন্দরা উপস্থিত ছিলেন। প্রধান শিক্ষক প্রধান অতিথির উদ্যেশে মানপত্র পাঠ করেন ও বিদ্যালয়ে নানান সংকট উপস্থাপন করেন। পরে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিজয়ী শিক্ষার্থিদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দরা।

Sharing is caring!