নিউইয়র্কে বিনামূল্যে টিকাদান করছে হিউম্যান সাপোর্ট কর্পোরেশন

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত অক্টোবর ১০, ২০২০
নিউইয়র্কে বিনামূল্যে টিকাদান করছে হিউম্যান সাপোর্ট কর্পোরেশন

রুহুল আমিন 

নিউইয়র্ক প্রতিনিধি 

মানবাধিকার স্বেচ্ছাসেবী সংস্থা হিউম্যান সাপোর্টে কর্পোরেশনের উদ্যোগে উত্তর আমেরিকার নিউইয়র্কে বিনামূল্যে টিকাদান।
শীতের প্রাদুর্ভাবে ইনফ্লুয়েঞ্জা ভাইরাসের প্রতিষেধক টিকা বা ফ্লু ভাইরাসের প্রতিষেধক টিকা গ্রহণ প্রয়োজন। বাংলাদেশী মানুষের প্রাণকেন্দ্র জ্যাকসন হাইটসে ফ্রি ফ্লু ভ্যাকসিন দেওয়া হবে ১১ই অক্টোবর রবিবার টা -৮:৩০মি: 37-22 73rd Street, Jackson heights suite-, 2A , NY 11372. (Scholastica Tutoring Center.)
মানবাধিকার স্বেচ্ছাসেবী সংস্থা হিউম্যান সাপোর্টে কর্পোরেশনের উদ্যোগে ও ওয়ালগ্রীন ফার্মাসির স্পন্সরশিপে প্রতি বছরের ন্যায় এবারও এই কর্মসূচি অনুষ্ঠিত হবে। ওয়ালূগ্রীন ফার্মাসিস্ট ও ফার্মাসি ম্যানেজার কার্তিজা সাহা ও টেকনিশিয়ানরা ক্রমাগতভাবে ৮ম কর্মসূচিতে যোগদান করবেন।

এবছরের প্রথম বিনামূল্যে টিকাদান কর্মসূচি ব্রঙ্কসে্র মামুন টিউটোরিয়ালে গত ৩০শে আগষ্ট ব্যাপক সাফল্যের সঙ্গে অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছর হাজার হাজার মানুষ এই ফ্লু ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। মানুষ মানুষের জন্য শ্লোগানে উদ্বুদ্ধ হয়ে হিউম্যান সাপোর্টে কর্পোরেশন ৷

কোভিট-১৯ কালীন সময়ে এই ভ্যাকসিন আরো অধিক কার্যকরী ভূমিকা পালন করবে। নিজে ফ্লু ভাইরাসের প্রতিষেধক টিকা নিন ও অন্যকে উৎসাহিত করূন।

হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের প্রেসিডেন্ট মোহাম্মাদ সুলাইমান আলী বলেন ৷ এবার ভ্যাকসিন নেয়া কিন্তু বেশী প্রয়োজন। যাদের হেল্থ ইন্সুরেন্স নেই বা আছে সবাই আমাদের এই প্রতীকী কর্মসূচি থেকে ফ্রি টীকা গ্রহণ করতে পারবেন ৷ মিডিয়ার সম্মানিত সকল সাংবাদিকবৃন্দদের যারা আমাদের কর্মসূচি প্রচার করেছেন বিগত দিনে ও আগামীতে কমিউনিটির কল্যাণে প্রবাসী বাঙ্গালীদের মাঝে সংবাদ প্রকাশ করবেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা ও ভালাবাসা জানাচ্ছি।

Sharing is caring!