জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ খুলনা মহানগরের মাসিক সভা অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত অক্টোবর ১৬, ২০২০
জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ খুলনা মহানগরের মাসিক সভা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক:
গত ১৪ ই অক্টোবর বুধবার সকাল ৮ টায় জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ খুলনা মহানগর সভাপতি মুফতী গোলামুর রহমান এর সভাপতিত্বে ও নগর  সাধারণ সম্পাদক মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়ার পরিচালনায় বয়রা ফারুকীয়া মাদ্রাসায় মাসিক বৈঠক অনুষ্ঠিত হয়।
সভায় নেতৃবৃন্দ বলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মিঠুন মহানবী হজরত মুহাম্মাদ (স.) নিয়ে যে অশালীন কথাবার্তা বলেছে আমরা তার কথার তিব্রনিন্দা জানাই, সাথে তার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। সভায় কেন্দ্রীয় সার্কুলারের আলোকে সিদ্ধান্ত গৃহীত হয় এবং দুটি থানা ও ওয়ার্ড কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।
উপস্থিত ছিলেন মুফতী আব্দুর রহিম, মুফতী মাহবুবুর রহমান, মুফতী আলী আহমাদ, মুফতী রবিউল ইসলাম রাফে, মুফতী ইমরান হুসাইন, মুফতী আব্দুর শাকুর, মাওলানা আনওয়ারুল আজম, মাওলানা শরিফুল ইসলাম, মাওলানা কাওছার আলী, মুফতী ইমরান বিন হুসাইন, মুফতী মুনাওয়ার হুসাইন, মাওলানা ইলিয়াস মাঞ্জুরী, মুফতী শেখ আমীরুল ইসলাম, মাওলানা নাসির উদ্দীন আহসান, মুফতী মেরাজ মাহমুদ, মুফতী জাকির হুসাইন, মাওলানা মাহমুদুল হাসান, মুফতী আব্দুল্লাহ, মাওলানা ফারুক আহমাদ সহ থানা ও নগর প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!