ফ্রান্সে রাসুল (সাঃ) এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে রাড়ুলী ইউনিয়ন বাসীর উদ্যোগে বিক্ষোভ মিছিল

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত নভেম্বর ৭, ২০২০
ফ্রান্সে রাসুল (সাঃ) এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে রাড়ুলী ইউনিয়ন বাসীর উদ্যোগে বিক্ষোভ মিছিল

মোসাদ্দেক বিল্লাহ সাব্বির, (খুলনা প্রতিনিধি)

রাসূল (সাঃ) ব্যাঙ্গচিত্রের প্রতিবাদে পাইকগাছা উপজেলার ,রাড়ুলী ইউনিয়ন বাসীর উদ্যোগে এক বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশ বাঁকা বাজার চৌরাস্তা মোড়ে অনুষ্ঠিত হয়। এম এ হাসিব গোলদার নেতৃত্বে, মোঃ আব্দুল জব্বারের সভাপতিত্বে,মোঃ মহিবুল্লাহ ও
আবু রায়হান এর যৌথ পরিচালনায় ;

বক্তব্য রাখেন , মাওঃ আজিজুর রহমান,হাফেজ মাওলানা ইকবাল হোসেন, মাওঃ আব্দুল কুদ্দুস, হাফেজ মাওলানা আমিনুর রহমান,সহ বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব সাহেব বৃন্দ।

বিভিন্ন বক্তারা তাদের বক্তব্যে সকল তৌহিদী জনতাকে মুসলিম হিসেবে ফ্রান্সের সকল প্রকার পণ্য বর্জনের আহ্বান জানান।

উক্ত অনুষ্ঠানের সভাপতি আঃ জব্বার তার বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী যেহেতু মুসলমান,, সেহেতু আমাদের দাবি সাংসদে নিন্দা প্রস্তাব জ্ঞাপন করুন এবং দেশ বাসীকে ফ্রান্সের পন্য বর্জনের আহ্বান জানান।

সমাবেশ শেষে মিছিল শুরু হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে মাওলানা আঃ হামিদের দোয়া ও মোনাজাতের মাধ্যমে মিছিল শেষ হয়, উক্ত মিছিলে বিভিন্ন মসজিদের হাজার হাজার মুসল্লি অংশগ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে সংহতি প্রকাশ করে বিশাল মিছিল নিয়ে উপস্থিত ছিলেন, সামাজিক সংগঠন “সমায়ের বাতিঘর” এর সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান মিন্টু,সহ সভাপতি প্রভাষক আজিম মোল্লা, শেখ ফজলুল রহমান, মইনুর ইসলাম, খাইরুল ইসলাম সহ বিভিন্ন দায়িত্বশীল বৃন্দ।

Sharing is caring!