আজহারির মাহফিলে মুসলমান হওয়ার নাটক নিয়ে     এলাকাবাসীর মাঝে ক্ষোভ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জানুয়ারি ২৬, ২০২০
আজহারির মাহফিলে মুসলমান হওয়ার নাটক নিয়ে     এলাকাবাসীর মাঝে ক্ষোভ

স্টাফ রিপোর্ট:

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার হাজীপুর পাটোয়ারী বাড়ি সংলগ্ন মাঠে গতকাল শুক্রবার (২৪) জানুয়ারী এ সময়ের জনপ্রিয় তাফসির কারী মিজানুর রহমান আজহারীর মাহফিলে
একই পরিবারের ১১জনকে হিন্দু থেকে মুসলমান করা হয়। এলাকাবাসীর দাবী ওই পরিবার জন্মসূত্রে মুসলমান ছিল । মাহফিলে কালিমা পড়িয়ে মুসলমান হিসাবে দেখানোটা ছিল মাহফিল বাস্তবায়ন কমিটির একটি সাজানো নাটক । এতে এলাবাসীর মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়।
হিন্দু থেকে মুসলমান হিসেবে দেখানো পরিবারটির বাড়ি উপজেলার ইছাপুর ইউনিয়নের নারায়নপুর অাঃ হাই ডাক্তার বাড়ির মনির হোসেন পিতা- মজিবুল হক, মাতা- ফাতেমা বেগম। বর্তমানে তার ২ মেয়ে জান্নাত, অায়েশা ও এক ছেলে অাঃ করিম হরিশ্চর মাদ্রাসায় ৫ম শ্রেনী ও ৪র্থ শ্রেনীতে লেখা পড়া করে। মনিরের মা ফাতেমা বেগম ইঝাপুর ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার, মনিরের এক মেয়ে চন্ডীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাসায় কাজ করে। মনির তার এক মেয়ে মরিয়মকে ভাগিনা পারভেজের কাছে বিয়ে দিয়েছে সে ঘরে মনিরের নাতির নাম করিম।
মাহফিলে মনির হোসেন কে শঙ্কর অধিকারী, জান্নাত কে শ্যামলী, আয়েশাকে সুমা, মরিয়ম কে মিতালী, আঃ করিমকে রাজা এভাবে সবাই দেখানো ও রাখা হয়েছে।
সূত্রে জানা যায়, মাহফিল বাস্তবায়ন কমিটির সাথে জড়িত কয়েকজন অসাধু লোক ও মনির হোসেন হিন্দু থেকে মুসলমান হওয়ার নাটক সাজিয়ে মুসলমানদের মানবিক দূর্বলতা কাজে লাগিয়ে সহযোগিতা নেওয়ার জন্য এ নাটক সাজায়।

সুত্র: বার্তাবাজার

Sharing is caring!