ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে তরুণ খুন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত সেপ্টেম্বর ২৬, ২০১৯
ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে তরুণ খুন

নুরুল হুদা মিয়াজী রাসেল

ফেনী শহর প্রতিনিধি:

সোনাগাজীতে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রিয়াজুল হক ওরফে শাকিল (১৮) নামের এক তরুণ খুন হয়েছেন। বুধবার রাত সারে দশটায় সোনাগাজী পৌরসভার নজরুল প্রাইমারি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রিয়াজুল পেশায় পরিবহনশ্রমিক ছিলেন। তিনি পৌরসভার তুলাতলী গ্রামের বাসচালক মো. নুরুল হকের ছেলে।

পুলিশ, স্থানীয় লোকজন ও পারিবারিক সূত্র জানায়, গতকাল সকালে স্থানীয় নজরুল প্রাইমারি এলাকার মাঠে রিয়াজুল হক একই এলাকার মো. নিলয়ের সঙ্গে ক্রিকেট খেলছিলেন। খেলা নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। স্থানীয় আলাউদ্দিন নামের এক ‘বড় ভাই’ গতকাল দুপুরে দুজনকে ডেকে বিষয়টি সমাধান করে দেন। কিন্তু সন্ধ্যায় রিয়াজুল বাড়ি থেকে বের হয়ে নজরুল প্রাইমারি এলাকার দোকানে যাওয়ার সময় বাড়ির সামনে তাঁর পেটে ছুরিকাঘাত করা হয়। রিয়াজুল তখন চিৎকার করে সড়কে পড়ে যান।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রিয়াজুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাঁকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. আবু তাহের ভূঁইয়া বলেন, ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যক্তির শারীরিক অবস্থা আশঙ্কাজনক দেখে তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রিয়াজুলকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা নুরুল হক বলেন, নিলয় তাঁর ছেলেকে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করে হত্যা করেছে। তিনি তাঁর সর্বোচ্চ শাস্তির দাবি করেন। এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ ছুরিকাঘাতে এক তরুণ নিহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত নিলয়কে গ্রেপ্তারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য নিলয়ের বাবা মো. হানিফকে আটক করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Sharing is caring!