ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট- এর দক্ষিণ রণিখাই শাখা কমিটি গঠন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ফেব্রুয়ারি ১, ২০২০
ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট- এর দক্ষিণ রণিখাই শাখা কমিটি গঠন
  • সিলেট কোম্পানিগঞ্জ প্রতিনিধি

বিশ্ব মানবতার কল্যাণে নিবেদিত জনপ্রিয় সামাজিক সংগঠন” ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট ‘- এর শাখা কমিটি কোম্পানীগঞ্জ উপজেলার ৬ নং দক্ষিণ রণিখাই ইউনিয়নে গঠন করা হয়েছে। সংগঠন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি সৈয়দ আয়েশ মিয়ার নির্দেশক্রমে ও কোম্পানিগঞ্জ উপজেলা কমিটির আহবায়ক মোঃ নূরুল মুত্তাকিনের উপস্থিতিতে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয় এবং আগামী একমাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ প্রধান করা হয়েছে।

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব লাভ করেন লবীব আহমেদ ও সাধারণ সম্পাদক ইমরান আহমদ এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মিজানুর রহমান দায়িত্ব লাভ করেন।

উক্ত কমিটিতে সিনিয়র সহ- সভাপতি হিসেবে খালেদ আহমদ, সহ- সভাপতি হিসেবে বুরহান উদ্দিন দায়িত্ব লাভ করেন।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আমিনুর রহমান, কোষাধ্যক্ষ হিসেবে আব্দুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে সম্পাদক বদরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক হিসেবে রোমান আহমদ, দপ্তর সম্পাদক হিসেবে আলি আফজল, আইন বিষয়ক সম্পাদক ফয়েজ উদ্দিন, শিক্ষা বিষয়কসম্পাদক শাকির আহমদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, সাহিত্যে ও পাঠাগার বিষয়ক সম্পাদক ছালিক আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান , সাংস্কৃতিক সম্পাদক এবাদুর রহমান সুমন।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, সৈয়দ আয়েশ মিয়া বলেন, “ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট একটি অলাভজনক এবং অরাজনৈতিক সংগঠন। এলাকার শিক্ষা – সাহিত্য- সংস্কৃতিসহ আর্ত- মানবতার কল্যাণ করাই আমাদের মূল লক্ষ্য। আমাদের সাধ্য অনুসারে আমরা সিলেট বিভাগের প্রত্যন্ত এলাকায় আমরা কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ ৩১শে জানুয়ারি ৬নং দক্ষিণ রণিখাই ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে ।আমরা আশা করব, নতুন কমিটি সততা ও আন্তরিকতার সহিত এলাকার উন্নয়নে সাধ্যমত ভূমিকা রাখবে”।

Sharing is caring!