আজিজিয়া প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত মে ২০, ২০২১
আজিজিয়া প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী

সৈয়দ বেলালী:

আল জামিয়াতুল ইসলামীয়া কাসেমুল উলুম ছাগলনাইয়া ফেনী’র প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।

অদ্য ১৯মে বুধবার বিকাল ৩ ঘটিকায় জামিয়া মিলনায়তনে জামিয়ার প্রধান মাও.রুহুল আমীন সাহেবের সভাপতিত্বে প্রাক্তন ছাত্র পরিষদের সেক্রেটারী সৈয়দ হাবিব উল্লাহ বেলালীর পরিচালনায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়,এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি শায়েখ তৈয়ব উল্লাহ নাসিম।
প্রধান অতিথি বক্তব্য রাখেন জামিয়ার সহকারী পরিচালক মাও.শাহাদাতুল্লাহ সাহেব।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জামিয়া আজিজিয়ার প্রাক্তন কৃতি ছাত্র, প্রাক্তন ছাত্র পরিষদের সিনিয়র উপদেষ্টা, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাস্সির জামিয়া ইসলামিয়া জমিরিয়া বাংলা বাজার ছাগলনাইয়া ফেনী’র প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা ফরিদ উদ্দীন আল মোবারাক সাহেব।

উপদেষ্টাদের মাঝে উপস্থিত ছিলেন, মাও.নাজাত উল্লাহ খাঁন, মাও.মোহাম্মাদ আলী,মাও.আবুল হুসাইন, ওস্তাদদের মাঝে উপস্থিত ছিলেন, মাও.আবু ইউসুফ ও মাও.ওসমান গনী।
অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন মাও.আনওয়ার উল্লাহ ভুঞা।
বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র পরিষদের সিনিয়ার সহ সভাপতি মাও.এনামুল হক বাবুল, প্রাক্তন ছাত্র পরিষদের অর্থ সম্পাদক শায়েখ মোজাম্মেল হক,জয়েন্ট সেক্রেটারী মাও.শিহাব উদ্দীন, জামিয়ার ওস্তাদ মুফতী ওমর ফারুক।
প্রাক্তন ছাত্র পরিষদের দায়িত্বশীলদের মাঝে উপস্থিত ছিলেন,প্রাক্তন ছাত্র পরিষদের সিনিয়ার সহ সভাপতি মাও.জাফর আহমাদ, সিনিয়ার সহ সভাপতি মাও.নুরুল আলম পাটোয়ারী,সহ অর্থ সম্পাদক হাজী রশীদ আহমাদ, দপ্তর সম্পাদক মাও.কাজী শিরাজুল ইসলাম, সাহিত্য সংস্কৃতিক সম্পাদক মুফতী মিজান শিরাজ,সহ সাহিত্য সংস্কৃতিক সম্পাদক মাও.আতিকুল ইসলাম।
সিনিয়ার সদস্য ডাক্তার মাও.আজিজ উল্লাহ,হাফেজ মাও.খলিলুর রহমান, হাফেজ মাও.মাকসুদুর রহমান,মুফতী আব্দুল কাদের জিলানী।

প্রাক্তন ছাত্রের মাঝে উপস্থিত ছিলেন, মাও.মুছা, ক্বারী মাগফেরাত উল্লাহ, মাও.ফয়েজ আহমাদ,মাও.আব্দুর রহমান, মাও.হুসাইন আহমাদ, মাও.আলতাফুর রহমান,মাও.হেদায়েত উল্লাহ, মাও.আবুল হোসেন প্রমুখ।

প্রধান অতিথি মাও.শাহাদাতুল্লাহ সাহেব তার বক্তব্যে বলেন,আল্লাহ পাকের নেয়ামতের শুকরিয়া আদায় করলে আল্লাহ পাক নেয়ামত আরো বাডিয়ে দেন, আমি আল্লাহ দরবারে শুকরিয়া আদায় করছি আমার স্নেহের ছাত্ররা প্রাক্তন ছাত্র পরিষদ গঠন করার কারনে আজকে এত সুন্দর আয়োজন হয়েছে এবং ছাত্র পরিষদের মাধ্যমে অনেক গুলো কাজ সম্পাদন হয়ছে, যার কারনে আমি অত্যান্ত খুশি, আজকে আপনারা যারা নবীন প্রবীণরা উপস্থিত হয়েছেন, আপনারা ও ছাত্র পরিষদের সাথে একাত্রিত হয়ে জামেয়ার কল্যাণে কাজ করুন।

প্রধান বক্তা আল্লামা ফরিদ উদ্দীন আল মোবারক সাহেব তার বক্তব্যের শুরুতে জামেয়া ও উনার নিজের অনেক অজানা ইতিহাস তুলে ধরে বলেন, ওস্তাদদের সাথে সু সম্পর্ক রাখলে দুনিয়া ও আখিরাতে উপকৃত হওয়া সহজ, তাই আজকে উপস্থিত আমার প্রিয় নবীন প্রবীণ ছাত্র ভাইদের কে বলবো ছাত্র পরিষদের মাধ্যমে জামেয়ার কল্যাণে এগিয়ে আসুন এবং ওস্তাদের সাথে সু সম্পর্ক স্হাপন করুন, ইনশা আল্লাহ দুনিয়া ও আখিরাতে কামিয়াব হবেন।

অনুষ্ঠানের শুরুতে উপস্থিত সকলের পরিচিতি ও সংক্ষিপ্ত অনুভূতি নেওয়া হয়।

অনুষ্ঠানের সভাপতি ছাত্র পরিষদের প্রধান উপদেষ্টা ও জামেয়ার প্রধান হযরত মাও.রুহুল আমীন সাহেব তার বক্তব্য বলেন ছাত্র পরিষদ গঠন হওয়াতে আমি কেমন আনন্দিত হয়েছি ভাষায় প্রকাশ করতে পারবো না, পরিষদের পক্ষ থেকে জামেয়ার কল্যাণে এই পর্যন্ত যে সমস্ত কর্মসূচি গুলা বাস্তবায়ন করেছে তার জন্য নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই এবং আশা করবো আজকে যারা উপস্থিত রয়েছেন সকলে ছাত্র পরিষদের সাথে সম্পৃক্ত হয়ে জামিয়ার কল্যাণে এগিয়ে আসবেন।

পরে দোয়া মুনাজাতের মাধ্যমে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।

Sharing is caring!