রাজশাহীতে হঠাৎ বাস চলাচল বন্ধ, সমাবেশে প্রতিবন্ধকতাই লক্ষ্য-দাবি বিএনপির

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত সেপ্টেম্বর ২৯, ২০১৯
রাজশাহীতে হঠাৎ বাস চলাচল বন্ধ, সমাবেশে প্রতিবন্ধকতাই লক্ষ্য-দাবি বিএনপির

জামাল উদ্দীন
চাঁপাই জেলা প্রতিনিধি:

রাজশাহী মহানগর থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন শ্রমিকরা। বিএনপির দাবি প্রতিবন্ধকতা। আজ রবিবার বিকেলে রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে এই প্রতিবন্ধী তৈরি করা হয়েছে বলে মহানহর বিএনপির সভাপতি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল দাবি করেন। তবে পরিবহন শ্রমিকরা বলছেন, সকাল থেকে বৃষ্টির কারণে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

এদিকে সমাবেশ উপলক্ষে রাজশাহী মাদ্রাসা মাঠেসকাল থেকে বৃষ্টির কারণে বসে রাস্তায় মানুষ তৈরি সহ সবধরনের প্রস্তুতি রয়েছে বিএনপির। সমাবেশ উপলক্ষে গতকাল রাজশাহী নগরীতে মাইকিং করা হয়েছে। এছাড়াও প্রচারপত্র বিলি করাসহ ওয়ার্ডে ওয়ার্ডে এবং থানায় থানায় কর্মী সমাবেশ করে বিএনপি।

আজ সকাল থেকে হঠাৎ করে বাস বন্ধ করে দেয় মালিক-শ্রমিক পরিবহন ইউনিয়ন এর পক্ষ থেকে। এতে প্রচন্ড ভোগান্তি পোহাতে হয় যাত্রীদের। দূরদূরান্তে যাতায়াতকারী যাত্রীরা ভোগান্তিতে পড়েন বেশি।

হঠাৎ করে এই বাস বন্ধ কেন জানতে চাইলে আসে পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি বলেন, বৃষ্টির কারণে সকাল থেকে বাস বন্ধ করা হয়েছে। তবে ঢাকা রুটে বাস চলাচল করছে।

তবে বৃষ্টির কারণে এর আগে কখনই রাজশাহীতে বাস চলাচল বন্ধ করা হয়নি বলে দাবি করেছেন পরিবহন শ্রমিক ইউনিয়নের একাধিক নেতাকর্মী।

Sharing is caring!