নারায়ণগঞ্জের ফতুল্লায় ইশা ছাত্র আন্দোলনের ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত ফেব্রুয়ারি ৬, ২০২১
নারায়ণগঞ্জের ফতুল্লায় ইশা ছাত্র আন্দোলনের ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত

ফজলে রাব্বি
নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি

গতকাল ৫ই ফেব্রুয়ারি ২০২১, রোজ শুক্রবার দুপুর ৩টা ৩০ মিনিটে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানার আওতাধীন এনায়েতনগর ইউনিয়ন শাখার ২০২১ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয় । এতে সভাপতি- মুহাম্মাদ আল-আমিন সহ-সভাপতি- মুহাম্মাদ ফজলে রাব্বি ও সাধারণ সম্পাদক- মুহাম্মাদ হুমায়ূন হাওলাদার নির্বাচিত হন ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সেক্রেটারি আলহাজ্ব মুহাম্মদ আমান উল্লাহ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা জেলা শাখার সংগ্রামী সভাপতি মুহাম্মাদ আল-আমিন আল আজাদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এনায়েতনগর ইউনিয়ন শাখার সেক্রেটারি মুহাম্মাদ মাসুদুর রহমান ।

প্রধান অতিথির বক্তব্যে, মুহাম্মদ আমান উল্লাহ বলেন “বর্তমানে দেশের যে রাজনীতির ক্রান্তিকালীন অবস্থা চলছে অনতিবিলম্বে কার্যকরী পদক্ষেপ না নিলে এদেশ ধ্বংসের সম্মুখীন হবে। এদেশের সংবিধান মতে যেকোন নিবন্ধিত রাজনৈতিক দল যেকোনো মতাদর্শ চর্চায় স্বাধীন, যেকোনো দাবি উত্থাপন করতে স্বাধীন, বিভিন্ন পর্যায়ে নির্বাচনে অংশগ্রহণ করতে স্বাধীন। কিন্তু এখন সরকারী দলের নেতাকর্মীরা জোরপূর্বক অনৈতিক ভাবে আমাদের কাজে বাধা প্রধান করছে । বিভিন্ন ভাবে হয়রানি করছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি দেশের এ ক্রান্তিলগ্নে দেশ ও জাতিকে আশার আলো দেখিয়ে উন্নত রাষ্ট্র গঠনের লক্ষ্যে ইসলামী আদর্শ লালন করা একজন যোগ্য, আদর্শবান নেতৃত্বের প্রয়োজন। এক্ষেত্রে ১৯৭১ থেকে এপর্যন্ত সকল দল মত নির্বিশেষে একমাত্র ইশা ছাত্র আন্দোলনই নিজেদের যোগ্যতার ও আদর্শবানের পরিচয় দিয়েছে। যারা সূচনাকাল থেকে এপর্যন্ত কোনো কালিমালিপ্ত হয়নি। তাই দেশ ও জাতিকে ধ্বংসের হাত থেকে বাচাতে ইশা ছাত্র আন্দোলনের গুরুত্ব অপরিসীম”।

প্রধান বক্তার বক্তব্যে মুহাম্মদ আল-আমিন আল আজাদ বলেন, “আদর্শ জাতি গঠনে চাই আদর্শবান মত চর্চার স্বাধীনতা। এজন্য বেশি বেশি আমাদের ক্যাম্পাস ভিত্তিক দাওয়াতি কাজ বাড়াতে হবে আদর্শ ও নৈতিকতার ভিত্তিতে। নয়তো এদেশকে মেধাশুন্য করার যে পায়তারা তারা করছে তা থেকে দেশ ও জাতিকে বাচানো সম্ভব হবে না।

উক্ত সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এনায়েতনগর ইউনিয়ন শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মাদ হুমায়ুন কবীর, ইসলামী যুব আন্দোলন এনায়েতনগর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ রাসেল মাহমুদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এনায়েতনগর ইউনিয়ন শাখার সহ-সভাপতি মুহাঃ নূর ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাঃ হুমায়ুন কবীর, প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মুহাঃ শাহজালাল প্রমুখ ।

Sharing is caring!