ফেনীতে ইসলামী আন্দোলনের কমিটি পুনর্গঠন 

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২১
ফেনীতে ইসলামী আন্দোলনের কমিটি পুনর্গঠন 

আওয়ার বাংলাদেশ নিউজ 

আজ বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার ২০২১-২২ সেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন, দায়িত্বশীলদের শপথ ও পরিচিতি সভা জেলা সভাপতি প্রিন্সিপাল মাওলানা নুরুল করিম এর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী আলহাজ্ব মাওলানা একরামুল হক ভূইয়ার পরিচালনায় জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা দায়িত্বশীলদের শপথ বাক্য পাঠ করান ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা খলিলুর রহমান।

জেলা দায়িত্বশীলদের শপথ ও পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা খলিলুর রহমান বলেন, ফেনী জেলাকে ইসলামী আন্দোলন বাংলাদেশ তথা হাতপাখার জন্য সারা দেশের একটি মডেল জেলা হিসেবে গড়ে তোলার জন্য ফেনী জেলা শাখার সকল দায়িত্বশীলকে নিজের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখতে হবে।
কেন্দ্রীয় পরিকল্পনার সুষ্ঠু বাস্তবায়ন করার পাশাপাশি সকলের কাছে গণ দাওয়াত পৌঁছে দেয়ার মাধ্যমে ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলামী হুকুমত প্রতিষ্ঠার যে স্বপ্ন দেখছে তা বাস্তবায়নে দায়িত্বশীল হিসেবে যার উপর যে দায়িত্ব অর্পিত হয়েছে তা যথাযথভাবে পালন করে ইসলামী বিপ্লবের ক্ষেত্র তৈরি করতে হবে।
দেশের মানুষকে কাঙ্খিত মুক্তি ও সত্যিকারের স্বাধীনতার সুফল দিতে গেলে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার কোন বিকল্প নেই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাও.নুরুল্লাহ, মাও. কাজী গোলাম কিবরিয়া,আবদুর রহমান গিলমান, মাও. আবদুর রাজ্জাক,মির আহমেদ মিরু,ও মাও. আবুল হাশেম সহ জেলা উপদেষ্টা বৃন্দ।

জেলা কমিটি নিম্নরূপ:
সভাপতি প্রিন্সিপাল মওলানা নূরুল করিম,সহসভাপতি গাজী এনামুল হক ভুঁঞা, সহসভাপতি নুর আহমেদ আল-ফারুক সেক্রেটারী আলহাজ্ব মাওলানা একরামুল হক ভূইয়া,

জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব হাফেজ মাওলানা রফিকুল ইসলাম ভূইয়া, সংগঠনিক সম্পাদক মুফতি আব্দুর রহমান ফরহাদ, সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা আবদুল মতিন, প্রচার ও দাওয়াহ সম্পাদক কেএম বেলাল হোসাইন পাটোয়ারী, সহকারী প্রচার সম্পাদক হাফেজ শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আবদুল মান্নান, সহ-দপ্তর সম্পাদক মাওলানা নুর মোহাম্মদ আজমী, অর্থ ও প্রকাশনা সম্পাদক হাফেজ মাওলানা জাহিদুল ইসলাম, সহ: অর্থ সম্পাদক হাফেজ মুহাম্মাদ সালেহ উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আলাউদ্দিন সাবেরী, সহকারী প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম হেলাল, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা আবদুল মোমিন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুফতি তৈয়ব সুলতানী, আইন ও মানবাধিকার সম্পাদক মুফতি আব্দুল কাইয়ুম সোহাইল, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আজিজুল হক, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক উস্তাদুল হাদীস মাওলানা মিজানুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক এইচ এম এনামুল হক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মাওলানা মনির আহমেদ আরশাদী, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মুফতি মাহমুদুল হাসান ফয়েজ মিয়াজী, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আবদুল্লাহ মোহাম্মদ আব্দুর সবুর,সদস্য মুফতি আব্দুর রহমান গিলমান, সদস্য আলহাজ্ব গোলামুর রহমান আজম।

Sharing is caring!