অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদিআরব কেন্দ্রীয় কমিটির শোক

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১১, ২০১৯
অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদিআরব কেন্দ্রীয় কমিটির শোক

সৈয়দ বেলালী: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব, প্রবীণ রাজনীতিবিদ, বর্ষিয়ান জননেতা অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত থাকার পর আজ ১১অক্টোবর’১৯ইং শুক্রবার সকাল ১০.৪০ টায় রাজধানীর ফার্মগেট রাজা বাজারস্থ তাঁর নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাইহী রজিঊন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সভাপতি আল্লামা শায়েখ মুফতী মিজানুর রহমান, সেক্রেটারী হাফেজ আসাদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাও. ওসমান গনী রাসেল।

নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেন, হেমায়েত উদ্দিন ছিলেন হাস্যোজ্জল, কর্মীবান্ধব জননেতা, যার সারাজীবন অতিবাহিত হয়েছে রাজপথে৷ একটি স্বপ্ন নিয়ে নিজের জান মাল উৎসর্গ করেছেন ইসলামের জন্য৷
যার অগ্নিঝরা বক্তব্যে কর্মীরা ফিরে পেত প্রান৷ যার আলোচনা ছিল কর্মীদের আগামী দিনের চলার পাথেয়৷
আজ প্রিয় নেতাকে হারিয়ে লক্ষ লক্ষ রাজনৈতিক কর্মী, ছাত্র, মুহিব্বীন ও গুণগ্রাহীরা শোকে কাতর৷ আল্লাহ পাক সকলকে সবরে জামিল ইখতেয়ার করার তাওফিক দান করুন।

আমরা প্রিয় নেতার আত্মার মাগফেরাত কামনা করছি এবং আল্লাহ পাকের দরবারে ফরিয়াদ করছি, তিনি যেন আমাদের প্রিয় নেতা কে জান্নাতুল ফেরদাউস দান করেন৷ আমিন।

Sharing is caring!