অনতিবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন: আইএবি ফেনী জেলা

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২১
অনতিবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন: আইএবি ফেনী জেলা

কে এম বেলাল হোসাইন

নিজস্ব প্রতিবেদক:

ইসলামী আন্দোলন বাংলাদেশের ফেনী জেলা শাখার ব্যবস্হাপনায় স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও মাদরাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ফেনী শহীদ মিনার চত্বরে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সরকার শিক্ষানীতি নিয়ে ধুম্রজাল সৃষ্টি করছে। সরকারের প্রতিটি বিভাগ থেকে ভিন্ন ভিন্ন বক্তব্য আসছে। কেউ বলছে টিকা নিশ্চিতের পর শিক্ষা প্রতিষ্ঠান খুলবে, কেউ বার বার বলছে প্রস্তুতি নিতে। অন্য দিকে সরকারের সেতু মন্ত্রী বলছে, শিক্ষা প্রতিষ্ঠান খুললে একটি গোষ্ঠী বিশৃখলা সৃষ্টি করবে। অবস্থা দৃষ্টে বুঝা যাচ্ছে, সরকার নিজের গদি হারানোর ভয়ে জাতীকে মূর্খ বানানোর মিশনে নেমেছে।
বক্তারা আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠান খোলার জন্য আন্দোলন করা জাতির জন্য একটি লজ্জাজনক ব্যাপার। বক্তারা সরকারকে কালক্ষেপন না করে অনতিবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জোর দাবী জানান।
জেলা সভাপতি প্রিন্সিপাল মাওলানা নুরুল করীমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মুফতি আবদুর রহমান ফরহাদের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে আরও বক্তব্য রাখেন জেলা আন্দোলনের উপদেষ্টা মাওলানা কাজী গোলাম কিবরিয়া, সেক্রেটারি আলহাজ মাওলানা একরামুল হক ভুঁইয়া, ওমান কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি মাওলানা মীর আহমাদ মীরু, জয়েন্ট সেক্রেটারি হাফেজ মাওলানা রফিকুল ইসলাম ভুঁইয়া, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা তৈয়ব সুলতানী, মাওলানা নাছির উদ্দীন, যুব আন্দোলনের জেলা সভাপতি মুফতি সালাহুদ্দীন আইয়ুবী, ছাত্র আন্দোলন জেলা সভাপতি এইচ এম আবু রায়হান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

Sharing is caring!