বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসায় দুর্ধষ চুরি লক্ষাধিক টাকার ক্ষতি

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জানুয়ারি ৬, ২০২০
বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসায় দুর্ধষ চুরি লক্ষাধিক টাকার ক্ষতি

আহছানউল ইসলাম

মীরসরাই উপজেলা প্রতিনিধি:

মীরসরাই উপজেলার বড়তাকিয়াস্থ বড়তাকিয়া যাহেদিয়া দাখিল মাদ্রাসায় চুরি সংঘটিত হয়েছে। ৫ই জানুয়ারি দিবাগত রাতে চোরচক্র মাদ্রাসার অফিস রুমের তালা কেটে ল্যাপটপ নগদ টাকা সহ মূল্যবান মালামাল নিয়ে যায়।

মাদ্রাসার সুপার মাওলানা আলাউদ্দীন জানান, অফিসের তালা কেটে মূল্যবান সামগ্রী ও কাগজপত্র চুরি হয়েছে এতে রয়েছে দাখিল অফিসের সরকারি একটি ল্যাপটপ মাদ্রাসার নগর ১৫ হাজার টাকা শিক্ষা সমিতি জমাকৃত ২০ হাজার ৮০০ টাকা শিক্ষার্থীদের শিক্ষা সফরের ৬৫০০ টাকা
নূরানী অফিস কিন্ডারগার্ডেন নগদ ১৫ হাজার ২০০ টাকা এতিমখানার ৫৩০০ বই বিতরণে বাবদ ২০০০ মসজিদের নগদ টাকা ৫৩০০ সহ প্রয় লক্ষাধিক টাকা ক্ষতি হয় শিক্ষা প্রতিষ্ঠানে এমন ঘটনা সত্যি দুঃখজনক আমাদের মাদ্রাসায় কোন নৈশ প্রহরী নাই শীঘ্রই সরকারি ভাবে এক জন নৈশ প্রহরী নিয়োগ দেওয়া হবে।

এ বিষয়ে খৈয়াছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী বলেন খবর পেয়ে সাথে সাথে আমি মাদ্রায় গিয়ে দেখি মাদ্রাসার তালা কেটে অফিসে ডুকে সব ছিন্ন-বিচ্ছিন্ন করে দেয় এমন কাজ কোন বিবেকবান ব্যক্তি করতে পারে না শিক্ষা প্রতিষ্ঠানে এমন ঘটনা খুব দুঃখ জনক। অপরাধী যেই হোক না কেন তাকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

খবর পেয়ে মীরসরাই থানা পুলিশ মাদ্রাসা পরিদর্শন করে প্রাথমিক তদন্ত করেছে। মীরসরাই থানার উপ-পুলিশ পরিদর্শক (এস, আই) নুর মোহাম্মদ বলেন, কর্তৃপক্ষ অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!