২৯ফেব্রুয়ারী আজিজিয়া সুলতানুল উলূম মাদ্রাসার সম্মেলন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ফেব্রুয়ারি ২৫, ২০২০
২৯ফেব্রুয়ারী আজিজিয়া সুলতানুল উলূম মাদ্রাসার সম্মেলন

সৈয়দ বেলালী :-

 

আগামী ২৯শে ফেব্রুয়ারী ২০২০ শনিবার।
ফেনী উত্তরের আজিজিয়া সুলতানুল উলুম মাদ্রাসার বার্ষিক ৪৪ তম ইসলামী মহা সম্মেলন।

ফেনী উত্তরের ফুলগাজী থানার জি এম হাট ইউনিয়নের প্রাচীন দীনি শিক্ষা প্রতিষ্ঠান লক্ষীপুর আজিজিয়া সুলতানুল উলুম মাদ্রাসার ৪৪ তম বার্ষিক ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হবে।

এতে প্রধান মেহমান হিসেবে উপস্হিত থাকবেন, দেশের শীর্ষ আলেম ও মোনাজেরে জামান আল্লামা নুরুল ইসলাম ওলিপুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত থাকবেন।
ফকিহুন নাফ্স আল্লামা মুফতী মোশতাকুন্নবী কাসেমী।
এবং মাও. রফিকুল ইসলাম হরষপুরী প্রমুখ।

ইসলামী মহা সম্মেলনকে ঘিরে এলাকার জনসাধারণের মাঝে ব্যাপক উৎসব দেখা যাচ্ছে। বছরে একবার মাদ্রাসার উচিলায় দেশের শীর্ষস্হানীয় আলেম ও বুজর্গদের মুখ থেকে দীনের সহী বক্তব্য শুনে আগামী একবছর আমলের রাস্তায় পরিচালিত করবেন।

সম্মেলনের সার্বিক প্রস্তুতি নিয়ে জানতে চাইলে মাদ্রাসার মোহতামেম মাও.আজিজ উল্লাহ বশিকপুরী বলেন, আলহামদুলিল্লাহ, সম্মেলনের যাবতীয় কার্যক্রম সম্পন্নের পথে। কয়কদিনের মধ্যেই শতভাগ  প্রস্তুতি সম্পন্ন করতে পারবো, ইনশা আল্লাহ।
আমরা আশা করি বিগত বছরের ন্যায় এই বৎসরও সম্মেলন সফলের লক্ষে সর্বস্তরের জনসাধারণের সার্বিক সহযোগিতা, পরামর্শ দোয়া ও উপস্হিতি ব্যাপক ভাবে পাবো, ইনশা আল্লাহ।

মাদ্রাসার উন্নয়ন কমিটির সহ সভাপতি সৈয়দ জহির উদ্দিন থেকে জানতে চাইলে সম্মেলনের প্রস্তুতি নিয়ে তিনি বলেন, আলহামদুলিল্লাহ আমি অত্যান্ত আনন্দিত যে, বিগত বছরের ন্যায় এই বছরও দেশের শীর্ষস্হানীয় ওলামায় কেরামগণ আমাদের সম্মেলনের দাওয়াত গ্রহন করেছেন এবং সম্মেলনে উপস্হিত হয়ে গুরুত্বপুর্ন নছিহত পেশ করবেন, ইনশা আল্লাহ।
এবং সম্মেলনের সার্বিক প্রস্তুতিও প্রায় শেষপর্যায়।
আমি আহবান করবো এলাকার জনসাধারণকে, আপনারা সম্মেলনের জন্য বিশেষ ভাবে দোয়া করুন, এবং সম্মেলনে উপস্হিত হয়ে সম্মেলন কে সফল করুন।

উল্লেখ্য :- মাদ্রাসাটি ১৯৭৬ সালে লক্ষীপুর গ্রামের বিশিষ্ট বুজর্গ সৈয়দ মৌলভী করীমুল হক রহ. প্রতিষ্ঠা করেছিলেন।

Sharing is caring!