নরসিংদীতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের লক্ষে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ফেব্রুয়ারি ৮, ২০২০
নরসিংদীতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের লক্ষে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
  • তানিম ইবনে তাহের
  • নরসিংদী জেলা প্রতিনিধি

নরসিংদী মডেল থানার উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের লক্ষে ওপেন হাউজ ডে ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । আজ শনিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে নরসিংদী মডেল থানা প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার, পিপিএম)।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) বেলাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, নরসিংদী জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি।

অনুষ্ঠানে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, মাদক, সন্ত্রাস, চুরি, ডাকাতি ও জঙ্গীবাদ নির্মূলে পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে। আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটে এমন ঘটনা ও তথ্য পুলিশকে অবগত করার জন্য আহ্বান জানাচ্ছি। এছাড়া কোন পুলিশ কর্মকর্তা আইন বহির্ভূত কোন কাজে জড়িত হলে কিংবা অযথা কাউকে হয়রানী করলে সরাসরি আমাকে জানানোর জন্য আহবান জানাই।

এসময় অনুষ্ঠানে নরসিংদী সদর উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Sharing is caring!