হাটহাজারীতে সিএনজি চালকে জবাই করার চেষ্টা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ফেব্রুয়ারি ৯, ২০২০
হাটহাজারীতে সিএনজি চালকে জবাই করার চেষ্টা

স্টাফ রিপোর্ট

হাটহাজারীর ইসলামিয়াহাট এলাকায় সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে মোঃ ফরিদ(৬৫) নামে এক চালককে জবাই’র চেষ্টার ঘটনা ঘটেছে।

গতকাল (০৮ফেব্রুয়ারি) শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ইসলামিয়াহাট মজলিশ দিঘীর উত্তর পাড়ে এ ঘটনা ঘটে।চালক ফরিদুল আলম উপজেলার মেখল ইউনিয়নের ফকিরহাট এলাকার বাসিন্দা।

জানা গেছে, ইসলামিয়াহাটের পূর্বপাশে মালেক মেম্বারের বাড়িতে যাওয়ার কথা বলে বড়দিঘীর পাড় থেকে ৮০ টাকা ভাড়া দরদাম করে সিএনজি তে উঠে ৩ যুবক।

ইসলামিয়াহাটের পূর্বপাশে মজলিস দিঘীর পাড় পৌঁছলে তারা হঠাৎ বলে যা কিছু আছে সব দিয়ে দিতে । তাদের কথামত টাকা পয়সা, মোবাইল, গাড়ির চাবি দিয়ে দেয়ার পর চালককে ঝাপটে ধরে দিঘীর পানি চলাচলপথ নিয়ে গিয়ে সিএনজি নেয়ার উদ্দেশ্য জবাইয়ের চেষ্টা করে। চালক জীবন বাঁচাতে তাদের সঙ্গে ধস্তাধস্তির পর চিৎকার শুরু করে এক পর্যায়ে স্থানীয়রা চিৎকারের আওয়াজ শুনে ঘটনাস্থলে আসলে সব কিছু নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়।

স্থানীয় যুবক ওয়াহিদ রিয়াদ বলেন, বিষয়টি জানার পর এলাকার লোকজন ঘটনাস্থলে যায়। ৩ জন যুবক অটোরিকশা ছিনতাইয়ের জন্য এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

Sharing is caring!