সীমান্তে বাংলাদেশী হত্যার প্রতিবাদে ফেনীতে ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জানুয়ারি ৩১, ২০২০
সীমান্তে বাংলাদেশী হত্যার প্রতিবাদে ফেনীতে ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

মুতাসিম বিল্লাহ রাসেল

ফেনী শহর প্রতিনিধি :

সীমান্তে ভারতের বিএসএফ কর্তৃক অব্যাহত বাংলাদেশী হত্যার প্রতিবাদে দেশ ব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার ফেনী শহিদ চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত অন্দোলনের মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সংগঠনের জেলা সভাপতি মু. আতাউল্লাহ কবীর ভুঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন ফেনী জেলার সভাপতি মাও. কাজী গোলাম কিবরিয়া,
বিশেষ অতিথি ছিলেন,জয়েন্ট সেক্রেটারি মাও. একরামুল হক ভুঁঞা, সাংগঠনিক সম্পাদক মাও. নাছির উদ্দিন,
প্রধান অতিথি তার বক্তব্যে সরকারের সমালোচনা করে বলেন নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্তে বাংলাদেশীদেরকে ভারতের বিএসেফ বারবার গুলি করে পাখির মত হত্যা করছে। সরকার ক্ষমতা টিকিয়ে রাখার জন্য ভারতের গোলামী করে যাচ্ছে তাই সীমান্ত হত্যার প্রতিবাদ করছে না। যদি সরকার ভারতের বিএসেফ কর্তিক হত্যাকান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিকভাবে পদক্ষেপ গ্রহণ না করে তাহলে এদেশের জনগণ কে নিয়ে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে দূরবার আন্দোলন করা হবে বলে হুশিয়ারি দেন।
প্রধান অতিথি মাও. গোলাম কিবরিয়া সরকারের প্রতি জোরদাবী জানান আন্তর্জাতিক আদালতে ভারতের বিএসেফ এর বিরুদ্ধে মামলা করে তাদেরকে বিচারের কাঠগড়ায় দাড় করার জন্য দাবী জানান।

উক্ত মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ফেনী জেলার সহ-সভাপতি, মুতাসিম বিল্লাহ রাসেল,জেলা যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মুফতি সালাহ উদ্দিন আইয়ুবী,সাংগঠনিক সম্পাদক মাও. এমরান হোসাইন, জেলা ছাত্র আন্দোলনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মু. আবু রায়হান,দপ্তর সম্পাদক মু. আবুদাউদ রেদওয়ান, কওমি মাদরাসা বি.স. মু. আবদুল জাব্বার,কলেজ সম্পাদক মু. ইমরান হোসেন আজিম,স্কুল বি.স. ওবায়দুল্যাহ ইমন,সাহিত্য ও সংস্কৃতিক বি.স. মু. হাবীবুর রহমান,ফেনী শহর সভাপতি মু. ইউছুফ মুন্সী প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন থানা নেতৃবৃন্দ।

Sharing is caring!