এটিএম হেমায়েত উদ্দিন রহএর রুহের মাগফেরাত কামনায় ভোলায় দু’আ অনুষ্ঠান

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১৮, ২০১৯
এটিএম হেমায়েত উদ্দিন রহএর রুহের মাগফেরাত কামনায় ভোলায় দু’আ অনুষ্ঠান

মোঃ ইসমাইল

ভোলা প্রতিনিধি:

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন রহঃ এর রুহের মাগফেরাত কামনায় দেশব্যাপী দোয়া দিবসের অংশ হিসেবে আজ শুক্রবার(১৮.১০.১৯)বাদ জুম্মা ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর সিনিয়র সহ-সভাপতি মাও মুহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এবং জয়েন্ট সেক্রেটারি মাও. তরিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক মুফতি আবদুর রহমান গিলমান। অনুষ্ঠিত দোয়া মাহফিলে আলোচনায় তিনি বলেন, অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন ছিলেন গনমুখী এবং পরমতসহিষ্ণু একনিষ্ঠ একজন জনদরদী নেতা, তার জীবন কাহিনী আলোচনা করলে পাওয়া যায় তিনি একজন প্রকৃত মানুষ ছিলেন।

তিনি আরও বলেন, এটিএম হেমায়েত উদ্দিন ছিলেন অভিভাবক সমতুল্য, মানবতার কল্যাণে কিশোর বয়স থেকেই নিজেকে বিলিয়ে দিয়েছেন সার্বক্ষিক, মহান আল্লাহ এটিএম হেমায়েত উদ্দিন স্যারকে জান্নাতুল ফেরদৌসের মেহমান বানিয়ে নিয়েন, এবং আমাদেরকে তার মতো পরোপকারী মানুষ হিসেবে কবুল করুন।

উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন ভোলা জেলা উত্তর এর সেক্রেটারি মাও. মুহাম্মদ গোলাম মোর্শেদ, ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উত্তর সভাপতি মাও. মুহাম্মদ রাশেদুল ইসলাম, সেক্রেটারি হাফেজ ইব্রাহীম, মাও মুহাম্মদ শোয়াইব, রফিকুল ইসলাম ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তর
স্কুল সম্পাদক মুহাম্মদ আল আমিনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

Sharing is caring!