দিনাজপুরের ফুুলবাড়ীতে সোনার দোকানে চুরি

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জানুয়ারি ১৬, ২০২০
দিনাজপুরের ফুুলবাড়ীতে সোনার দোকানে চুরি

মোঃ ওমর ফারুক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর শহরের কাঁলিবাড়ী বাজারে নকসা জুয়েলার্স নামে একটি স্বর্ণালংকারের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে । গত ১৪ জানুয়ারী মঙ্গলবার দিবাগত রাতে, একটি কম্পিউটারসহ প্রায় ৪০ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে বলে জানান, ঐ দোকানের মালিক আজিজুল হক। যার আনুমানিক মুল্য প্রায় ২১ লক্ষ টাকা।

ফুলবাড়ী থানা-পুলিশ সূত্রে জানা গেছে, চোরেরা মঙ্গলবার রাতের কোনো এক সময় কাঁলিবাড়ী রোডের,আয়শা মঞ্জিল নামে ওই মার্কেটের পিছনের দরজার তালা ও সোনার দোকানের শার্টারের তালা ভেঙে ভেতরে ঢুুকে, মোট ৪০ ভরির ২৭টি স্বর্ণের হার ও একটি কম্পিউটার নিয়ে পালিয়ে যায়।
বুধবার সকালে দোকানের মালিক আজিজুল হক দোকান খুলতে গিয়ে, দোকানের সার্টারের তালা ভাঙ্গা দেখে ফুলবাড়ী থানায় পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম চুরির ঘটনাস্থল পরিদর্শন করেন।

নকসা জুয়েলার্সের মালিক আজিজুল হক বলেন, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাত ৯টার দিকে তিনি দোকান বন্ধ করে বাসায় চলে যান। পরেরদিন গতকাল বুধবার সকালে এসে দেখেন তাঁর দোকান চুরি হয়েছে।
ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম বলেন, চুরির সঙ্গে জড়িতদের দ্রুত খুঁজে বের করার চেষ্টা চলছে । তবে ফুলবাড়ীতে পূর্বের ন্যায় চুরি বেড়ে গেছে।

Sharing is caring!