শাইখুল হাদীস আল্লামা আশরাফ আলীর ইন্তেকাল

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ডিসেম্বর ৩১, ২০১৯
শাইখুল হাদীস আল্লামা আশরাফ আলীর ইন্তেকাল

শাইখুল হাদীস আল্লামা আশরাফ আলী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল সোমবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে তিনি রাজধানীর আসগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের জানাজা নামাজ তার নিজ গ্রাম কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার অলিরবাজারের মাদরাসায় মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। তবে এর আগে সকাল ৯ টা পর্যন্ত জামিয়া শারঈয়্যাহ মালিবাগে তার লাশ রাখা হবে বলে জানা গেছে।

এর আগে রোববার (২৯ ডিসেম্বর) তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩০) সকালে তিনি হৃদরোগে আক্রান্ত হন। এর পর থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। তিনি প্রফেসর ডা. মিজানুর রহমানের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

মাওলানা আশরাফ আলী দেশে শীর্ষস্থানীয় আলেমদের একজন। তিনি বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের (বেফাক) সিনিয়র সহ-সভাপতি, জামিয়া শারঈয়্যাহ মালিবাগের প্রিন্সিপাল ও শায়খুল হাদিস এবং কওমি মাদরাসার সর্বোচ্চ সংস্থা আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের কো-চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

হযরতের ইন্তেকালে আমরা আওয়ার বাংলাদেশ পরিবার গভীর শোক ও উনার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি, প্রভুর কাছে হযরতের জন্য জান্নাতে সু-উচ্চ মাকাম কামনা করছি, আমিন।

Sharing is caring!