সুফিয়ান বিন এনাম আমাদেরকে হতাশ করেছে-হাটহাজারী প্রাক্তন ছাত্র পরিষদ

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত সেপ্টেম্বর ১৩, ২০২১
সুফিয়ান বিন এনাম আমাদেরকে হতাশ করেছে-হাটহাজারী প্রাক্তন ছাত্র পরিষদ

আমরা হাটহাজারী প্রাক্তন ছাত্র পরিষদ সবসময় সুফিয়ান বিন এনাম কে ভালোবেসেছি , সাপোর্ট করেছি। কিন্তু আমাদের একজন কওমি আলেম কে নিয়ে করা তার ভিডিও দেখে আমরা হতাশ হয়েছি। আমরা সুফিয়ান বিন এনামের কাছ থেকে এমনটা আশা করিনি।

যেখানে দেশের শীর্ষ স্থানীয় ওলামায়ে কেরামের অনেকেই কথা বলেছেন এহসান গ্রুপ নিয়ে সেখানে শুধু একজনের কথা নিয়ে এমন সমালোচনা করা আমাদের পছন্দ হয়নি।

কেউ যদি বলেন আমরা হাফিজুর রহমান এর ভক্ত তাহলে আপনি ভুলের মধ্যে আছেন। হাটহাজারী প্রাক্তন ছাত্র পরিষদ কোনো বক্তা বা দলের দালালী করেনা। কিন্তু নাস্তিকদের সুরে সুর মিলানো আমরা পছন্দ করিনা।

হক্ব কথা বলতে বাঁধা নেই। কিন্তু ওলামায়ে কেরাম কে বিপদে ফেলে নাস্তিক মুরতাদদের খুশি করাটা আমাদের নীতিমালার বাইরে।

আমাদের সন্দেহ হয়েছে তখন যখন দেখলাম ঐ মাহফিলের বাকি বক্তাদের বক্তব্য নেট থেকে সরিয়ে নেয়া হয়েছে। সবার বক্তব্য সরিয়ে দিয়ে একজনের বক্তব্য ভাইরাল করায় আমাদের সন্দেহ বেড়েছে। এটা ঠিক হাফিজুর রহমান এহসান গ্রুপ কে সাপোর্ট করাটা একটু বেশিই হয়ে গেছে।

মুচকি হাসি ইউটিউব চ্যানেল থেকে সবার সতর্ক থাকা উচিত।দূরে থাকা উত্তম হবে। এরা সুযোগ বুঝে যখন তখন যার তার বিরুদ্ধে কোপ দাগাতে পারে। এরা ছদ্মবেশী। এরা আমাদের কওমি ওলামায়ে কেরামের প্রকৃত অনুরাগী নয়। এরা সুযোগ সন্ধানী।

এরা পক্ষে বিপক্ষে যে কোনো ধরণের ভিডিও আপলোড করলে প্রচার করা থেকে বিরত থাকা উচিত। পক্ষে ভিডিও তৈরি করে আপনার দৃষ্টি আকর্ষণ করবে , আবার সময়মতো ঠিকই কোপ দিবে।পরিশেষে সুফিয়ান বিন এনাম থেকে আমরা হাটহাজারী প্রাক্তন ছাত্র পরিষদ মুখ ফিরিয়ে নিলাম।

বিবৃতি প্রেরক
আব্দুল মুনঈম
সেক্রেটারী জেনারেল
হাটহাজারী প্রাক্তন ছাত্র পরিষদ

Sharing is caring!