সেগুনবাগান মাদরাসায় আল্লামা আহমদ শফী রহ. স্মরণে আলোচনা সভা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ২, ২০২০
সেগুনবাগান মাদরাসায়  আল্লামা আহমদ শফী রহ. স্মরণে আলোচনা সভা

আলমগীর ইসলামাবাদী

বিশেষ প্রতিনিধি

আজ জুমাবার ০২ অক্টোবর ২০২০খ্রি. বাদে জুমা সেগুনবাগান তা’লীমুল কুরআন কমপ্লেক্স-এর উদ্যোগে আলহাজ মাওলানা হাফেজ মুহাম্মদ তৈয়ব সাহেবের সভাপতিত্বে হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমির দেশের সর্বজন শ্রদ্ধেয় আধ্যাত্মিক রাহবার ইসলামের ক্রান্তিকালের অতন্দ্রপ্রহরী শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. সহ আকাবিরদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম দারুল হেদায়া মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা আজিজুল হক আল মাদানী বলেন, বাংলাদেশের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব আল্লামা শাহ আহমদ শফী রহ. ছিলেন দেশ-জাতির অভিভাবক।

তিনি এদেশের ধর্মপ্রাণ মুসলমানদের সাথে নিয়ে দ্বীন-ইসলামের পক্ষে নিঃস্বার্থভাবে কাজ করে গিয়েছেন। তিনি এত বয়ঃবৃদ্ধ হওয়া সত্ত্বেও ইসলামের উপর কোনো ধরণের আঘাত এলে দেশ-জাতি ও মুসলিম উম্মাহর ঈমান ও ঐতিহ্য রক্ষায় তিনি যেন টগবগে যুবকের মতো ময়দানে ছুটে আসতেন। তার এই ঈমানী আন্দোলন ভ্রষ্ট মানুষের জন্য যেন তিমির রাতের এক ঝলক আলোর ফোঁয়ারা। আমরা সকলেই হযরতের আত্মার মাগফিরাত কামনা করি।

আরো উপস্থিত ছিলেন, পাহাড়তলী মাদরাসার হাফেজ কবির সাহেব, ব্যাংক ম্যানেজার জনাব হাবিবুর রহমান, মাওলানা শামসুল হক, মাওলানা মাহমুদ মাদানী, মাওলানা নিজামুদ্দিন আল হুসাইনী, তা’লীমুল কুরআন কমপ্লেক্সের শিক্ষক-শিক্ষার্থীসহ দেশ বরেণ্য উলামায়ে কেরাম ও সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলিম জনসাধারণ।

পরিশেষে দেশ-জাতি, আল্লামা শহ আহমদ শফী রহ. সহ সকল আকাবিরদের মাগফিরাত ও জীবিত সকলের সুস্থতা কামনা করে মুনাজাতের মাধ্যমে দোয়া মাহফিলের সমাপ্তি ঘোষনা করা হয়।

Sharing is caring!