যারা বাহিনীর নেতৃত্ব দেন, ক্যাডার পোষেন তারা আওয়ামী লীগের নেতৃত্বে আসতে পারবে না-মোশাররফ হোসেন এমপি

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ২৯, ২০১৯
যারা বাহিনীর নেতৃত্ব দেন, ক্যাডার পোষেন তারা আওয়ামী লীগের নেতৃত্বে আসতে পারবে না-মোশাররফ হোসেন এমপি

আহছানউল ইসলাম

মীরসরাই উপজেলা প্রতিনিধি

‘যারা বাহিনীর নেতৃত্ব দেন, ক্যাডার পোষেন তারা আওয়ামী লীগের নেতৃত্বে আসতে পারবে না। মাদকের সাথে জড়িত, যারা মাদক গ্রহণ করেন ও মাদকসেবীদের আশ্রয় দেন তারা আওয়ামীলীগ করতে পারে না। যারা দলের জন্য নিবেদিত, কর্মীবান্ধব, স্বচ্ছ রাজনীতি করেন তাদের নেতৃত্ব আনা হবে।’ মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভা ও হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এসব কথা বলেন।

সোমবার (২৮ অক্টোবর) সকাল দশটায় বারইয়ারহাট ডিগ্রী কলেজ মাঠে হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগ ও বিকেল ৩টায় একই মাঠে বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনে আলোচনা সভা ও দ্বিতীয় অধিবেশনে সম্মেলন অনুষ্ঠিত হয়।

হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে বিনাপ্রতিদ্বন্ধিতায় সভাপতি নির্বাচিত হন আওয়ামীলীগ নেতা সোনা মিয়া এবং বিনাপ্রতিদ্বন্ধিতায় পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন হারুন। বিকেলে বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় মীর আলম মাসুক ও পুনরায় সাধারণ সম্পাদক পদে রেজাউল করিম খোকন নির্বাচিত হন।

সম্মেলন দু’টির উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, সদস্য মহিউদ্দিন রাশেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলা উদ্দিন, সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উত্তর কুমার শর্মা প্রমুখ। এসময় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আরো বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশে ক্যাসিনো সহ দূর্নীতিবাজদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। যেটি শীঘ্রই সারা দেশে শুরু হবে। ভদ্রলোকরা আওয়ামী লীগের রাজনীতি করে। চোর, সন্ত্রাসীরা আওয়ামী লীগ করতে পারে না। বিএনপি নেতারা দাবী করতেছে বর্তমান সরকার তাদের নেত্রী খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না। অথচ দূর্নীতির কারণে আদালত তাকে কারাদন্ড দিয়েছে। এখানে সরকারের কোন ক্ষমতা নেই। আদালত চাইলে তিনি মুক্ত হতে পারেন। ২১ শে আগষ্ট গ্রেনেড হামলা করে তারেক জিয়া আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো। দূর্নীতি করে দেশের টাকা প্রাচার করে বিদেশে এখন আরাম আয়েশে দিন কাটাচ্ছে। বাংলার মাটিতে তাকে ফিরিয়ে এনে বিচার করতে হবে।’

Sharing is caring!