গরু চোর সন্দেহে প্রেমিক আটক

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত ফেব্রুয়ারি ৭, ২০২০
গরু চোর সন্দেহে প্রেমিক আটক

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় গরু চোর সন্দেহে দুই তরুণকে আটক করেছে এলাকাবাসী। পুলিশ বলছে, তারা তদন্ত করে জানতে পারে এক কিশোরীর (১৬) সঙ্গে প্রেমের সূত্র ধরে ওই দুই তরুণ বরিশাল থেকে সেখানে গেছেন। এরপর ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।
দুই তরুণকে গত মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) রাতে আটক করা হয়।

বুধবার বিকেলে কিশোরীর নানা বাদী হয়ে থানায় মামলা করেন। আদালত দুই তরুণকে কারাগারে পাঠিয়েছেন।

ওই দুই তরুণ হল, ঝালকাঠির নলছিটি উপজেলার রুস্তম গাজীর ছেলে রবিউল ইসলাম (২০) ও বরিশালের উজিরপুর উপজেলার হিরণ বিশ্বাসের ছেলে হাসিব বিশ্বাস (২২)

পুলিশের কাছে এই দুই তরুণ জানিয়েছেন, হাসিবের সঙ্গে ওই কিশোরীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমিকার সাথে দেখা করার উদ্দেশ্যে তারা এসেছে। রবিউল এসেছে হাসিবের সহযোগী হিসেবে। এই দুই তরুণের মধ্যে আত্মীয়তার সম্পর্ক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে এই দুই তরুণ গোদাগাড়ীর ওই কিশোরীর বাড়িতে ঢোকার চেষ্টা করেন। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে গরুচোর সন্দেহে তাদের ধাওয়া করেন। তারা সেখান থেকে দৌড়ে পালালেও চার থেকে পাঁচ কিলোমিটার দূরে উপজেলার বিজয়নগর গ্রামে গিয়ে এলাকাবাসীর হাতে ধরা পড়েন। ওই গ্রামে যারা গরুচোর ঠেকাতে গোয়ালঘর পাহারা দিচ্ছিলেন, তারা তাদের আটক করেন। বাড়ি বরিশালে শুনে এলাকাবাসীর সন্দেহ আরও বেড়ে যায়। পরে তদের আটকে রেখে গরুচোর ধরা পড়েছে বলে পুলিশে খবর দেওয়া হয়।

Sharing is caring!