সাংগঠনিক শক্তি বৃদ্ধি না হলে বেগম জিয়াকে মুক্ত করা যাবেনা : খায়রুল কবির খোকন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ২৬, ২০১৯
সাংগঠনিক শক্তি বৃদ্ধি না হলে বেগম জিয়াকে মুক্ত করা যাবেনা : খায়রুল কবির খোকন

তানিম ইবনে তাহের
নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীতে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের সাংগঠনিক পর্যালোচনা ও পর্যবেক্ষণ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় খালেদা জিয়ার মুক্তিসহ দলের সাংগঠনিক গতি বাড়াতে এবং মৎস্যজীবি দলের কমিটিসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। আজ শনিবার নরসিংদী জেলা মৎস্যজীবি দলের আয়োজনে জেলা বিএনপির চিনিশপুর কার্যালয়ে সাংগঠনিক পর্যালোচনা ও পর্যবেক্ষণ সভা অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা মৎস্যজীবি দলের আহবায়ক হাবিবুর রহমান মিলনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহা-সচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন।
নরসিংদী জেলা মৎস্যজীবি দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন সজল এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য জিবা খান, সাইফুল ইসলাম পটু, শেখ মো. শামীম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেন মাস্টার।
সভায় খায়রুল কবির খোকন বলেন,
একটি দলের মূল শক্তি হল সাংগঠনিক শক্তি। আমাদের সাংগঠনিক শক্তি বৃদ্ধি হলে এই অবৈধ সরকার নাকে খতদিয়ে চলে যেতে হবে।
তিনি আরো বলেন, সাংগঠনিক শক্তি বৃদ্ধি না হলে বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করা যাবেনা এবং অবৈধ সরকারকেও হটানো যাবেনা। তাই আমাদেরকে ত্যাগী পরিক্ষিত আন্দোলন সংগ্রামের অংশগ্রহণ করেছে এমন নেতাই আগামীতে নতুন কমিটিতে স্থান পাবে। তবে যারা দিনে বিএনপি রাতে আওয়ামিলীগ এই হাইব্রিড নেতাদের যেন কোন বিএনপির কমিটিতে স্থান না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।
এসময় তিনি হুশিয়ার উচ্চারণ করে বলেন, বিএনপির কোন কমিটিতে অনুপ্রবেশকারির স্থান নেই।
এই সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল হোসেন বাচ্চু, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, সেচ্ছাসেবক দলের সভাপতি কবির হোসেনসহ দলের নেতৃবৃন্দ।

Sharing is caring!