লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে সুষ্ঠু নির্বাচনের পথ পরিস্কার করুন-পীর সাহেব চরমোনাই

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জানুয়ারি ৭, ২০২০
লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে সুষ্ঠু নির্বাচনের পথ পরিস্কার করুন-পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্ট:

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী রেজাউল করীম বলেছেন, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে সুষ্ঠু নির্বাচনের পথ পরিস্কার করতে হবে। প্রশ্নবিদ্য নির্বাচনের চেষ্টা করলে কারো জন্যই সুখকর হবে না। ইভিএমে ডিজিটাল কারচুপির শঙ্কা করছেন দেশের সচেতন জনগণ।

তিনি বলেন, ইভিএম যখন বিশ্ব থেকে প্রত্যাখাত হচ্ছে তখন ইভিএম চাপিয়ে দেয়া গভীর ষড়যন্ত্রের অংশ। ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এমন আস্থা অর্জন করতে পারেনি সরকার ও নির্বাচন কমিশন।

তিনি বলেন, নির্বাচনে সমতল মাঠ নিশ্চিত করতে না পারলে সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে নির্বাচন কমিশনের পদে থাকার কোন অধিকার নেই।

তিনি ইসিকে সতর্ক করে বলেন, নির্বাচন কমিশনকে জনগণের মুখোমুখি দাঁড় করালে ইতিহাসের আস্তাঁকুড়ে নিক্ষিপ্ত হবেন।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সকল সহযোগি সংগঠনসমূহের সাথে আলোচনাকালে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে বক্তব্য রাখেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মাহসচিব আমিনুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, আহমদ আবদুল কাইয়ূম, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান, উত্তর মেয়রপ্রার্থী শেখ ফজলে বারী মাসউদ।

এছাড়াও বামুক, ইশা ছাত্র আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী আইনজীবী পরিষদ, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ, জাতীয় শিক্ষক ফোরাম, মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!