গোদাগাড়ী পৌরসভার বিভিন্ন এলাকায় সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ২৪, ২০১৯
গোদাগাড়ী পৌরসভার বিভিন্ন এলাকায় সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়
  • জাহিদুল ইসলাম
  • গোদাগাড়ী প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভায় সামান্য বৃষ্টিতে অনেক এলাকায় রাস্তাঘাটে পানি জমে চলাচল অনুপযোগী হয়ে পড়ে।পানি নিস্কাশন ব্যবস্থা না থাকায় রাস্তাঘাটে পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি করছে। ফলে দুর্ভোগে পড়েছেন এলাকার মানুষ। প্রয়োজনীয় এবং পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা না থাকায় এই অবস্থার সৃষ্টি হয় বলে ভুক্তভোগীদের অভিযোগ।
জানা যায়, গোদাগাড়ী অনেক স্থানেই সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি করে। বৃষ্টিতে পোরসভার সদরে অবস্থিত ডাইংপাড়া বাজার, শ্রীমন্তপুর, বাগানপাড়া,ম্যাডিকাল মোড়,হাটপাড়া,সারাংপুর­, ফাজিলপুর, বিভিন্ন পাড়া-মহল্লার বাসা বাড়ি সামনে ও শিক্ষাপ্রতিষ্ঠানে জলাবদ্ধতা সৃষ্টি হয়।এই রাস্তা গুলো দিয়ে স্কুল কলেজ, মাদরাসার ছাত্র/ছাত্রী প্রতিদিন যাতায়াত করে।তাদের চলাচল করতে খুব কষ্টকর হয়ে পড়ে।তারা বলছে অতিশীঘ্র যাতে রাস্তার জলাবদ্ধতা দুর হয়।
এলাকার মানুষজন বলেন,পৌর কর্তৃপক্ষ প্রয়োজনীয় ড্রেনেজ ব্যবস্থা না করায় আমাদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।ফলে এই এলাকার মানুষ জলাবদ্ধতারর কারণে মানবেতর জিবন-যাপন করছেন।
এই বিষয়ে,গোদাগাড়ী পোরসভার মেয়র মোঃ মনিরুল ইসলাম (বাবুর) সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, বর্ষার কারণে এখন ড্রেনের কাজ করতে পারছি না।আগামী ডিসেম্বর মাসে কাজ শুরু হবে বলে তিনি জানান।

Sharing is caring!