খিদমাতুল কুরআন ওলামা পরিষদ দাম্মাম প্রদেশীক শাখার আহবায়ক কমিটি গঠিত-বেলালী আহবায়ক, সাইফুল্লাহ সদস্য সচিব  

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত নভেম্বর ২, ২০১৯
খিদমাতুল কুরআন ওলামা পরিষদ দাম্মাম প্রদেশীক শাখার আহবায়ক কমিটি গঠিত-বেলালী আহবায়ক, সাইফুল্লাহ সদস্য সচিব  

সৈয়দ বেলালী, দাম্মাম থেকে :-

অরাজনৈতিক দাওয়াতি সংগঠন খিদমাতুল কুরআন ওলামা পরিষদ সৌদি আরব দাম্মাম প্রাদেশীক শাখার আহবায়ক কমিটি গঠিত ।

গতকাল ৩১ অক্টোবর, বৃহস্পতিবার বাদ ঈশা দাম্মামের একটি মসজিদ মিলনায়তনে, এইছ এম শহীদ উল্লাহর সভাপতিত্বে, সৈয়দ মাও.হাবিব উল্লাহ বেলালীর পরিচালনায় কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে আরো উপস্হিত ছিলেন মাও. আব্দুর রাজ্জাক, মাও. মাসুদুল হক,মাও. সাইফুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ওলামায় কেরাম হল ওয়ারাসাতুল আম্বিয়া সুতরাং ওলামায় কেরাম বিশ্বের যে প্রান্তে থাকুক না কেন দাওয়াতি কাজ করতেই হবে। সৌদি আরবে কাজের সন্ধানে লক্ষ লক্ষ মোসলামান শ্রমীক হিসেবে কাজে নিয়োজিত রয়েছে।
কেউ বাংলাদেশী,কেউ পাকিস্তানী,ইন্ডিয়া, নেপাল, শ্রিলংকা সহ অন্যান্না রাষ্ট্রের ৯৫% মোসলমান কুরআন সহীকরে পডতে ফারেনা, যার কারনে নামাজ ও সহী হচ্ছে না, এই ভাইদের কে কুরআন সহীকরে পডার, নামাজের মাস’ আলা শিখার দাওয়াত আমাদেরকেই দিতে হবে, এখন আর নবী আসবেনা, ওয়ারাসাতুল আম্বিয়া হিসেবে এই কাজ ওলামায় কেরামদেরকেই করতে হবে, সুতরাং আসুন আমারা সকলেই ঐক্যবদ্ধভাবে সর্বত্র কুরআন শিক্ষার দাওয়াতটি পৌছেদি। হয়তোবা এই উছিলায় ক্বেয়ামতের দিন নাজাতের উছিলা হতে পারে, ইনশা আল্লাহ।

পরে উপস্হিত সকলের পরামর্শক্রমে, সৈয়দ মাও. হাবিব উল্লাহ বেলালী কে আহবায়ক, মাও. মাসুদুল হক কে যুগ্ম আহবায়ক, মাও.ক্বারী সাইফুল্লাহ মাহমুদ কে সদস্য সচিব করে ১৪ জন বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

পরিশেষে সৈয়দ হাবিব উল্লাহ বেলালীর দোয়া মুনাজাতের মাধ্যমে আলোচনা সভা সমাপ্তি করা হয়।

Sharing is caring!