বাঁশখালীতে ইয়াবাসহ আটক-২

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত অক্টোবর ৬, ২০২০
বাঁশখালীতে ইয়াবাসহ আটক-২

আলমগীর ইসলামাবাদী 

বিশেষ প্রতিনিধি

বাঁশখালী থানা পুলিশের অভিযানে ১৪ হাজার ৪৪৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশ বাদী হয়ে সোমবার দিবাগত রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।
থানা সূত্রে জানা যায়, সোমবার (০৫ অক্টোবর) সন্ধ্যার দিকে বাঁশখালী থানাধীন দক্ষিণ পুঁইছড়ি (আনোয়ারা- পেকুয়া-চট্টগ্রাম) আঞ্চলিক মহাসড়কে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
বাঁশখালী থানার এসআই দীপক কুমার হিংস সঙ্গীয় ফোর্সসহ নিয়ে পুঁইছুড়ি এলাকায় বিকাল এবং সন্ধ্যায় পৃথক পৃথক অভিযানে কক্সবাজার জেলার টেকনাফ উত্তর নেঙ্গরবিল এলাকার মাও. জহির আহমদের পুত্র মোঃ সেলিম (৩০) এর কাছ থেকে ১৩,৮৮৫ পিস ও কক্সবাজার টেকনাফ যাদিমুড়া নোয়াপাড়া এলাকার সৈয়দ আহমেদ জামালের স্ত্রী ছেনুয়ারা বেগম (৩৮) এর কাছ থেকে ৫৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল), আমি এবং এসআই নাজমুল হক, এসআই নাজমুল হাসান এবং এসআই লিটন চাকমাসহ সঙ্গীয় ফোর্সদের সমন্বয়ে পুইঁছুড়ি বাঁশখালী-পেকুয়া আঞ্চলিক মহা সড়ক থেকে পৃথক পৃথকভাবে ১৪ হাজার ৪ শত ৪৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মধ্যবয়স্ক পুরুষ ও ১ জন মহিলা মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

তাদের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।

Sharing is caring!