নলছিটি পৌরসভা নির্বাচনে ৫মেয়র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত ডিসেম্বর ৩১, ২০২০
নলছিটি পৌরসভা নির্বাচনে ৫মেয়র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
  • এম এম সাইফুল্লাহ আল মনির
    বিশেষ প্রতিনিধিঃ

নলছিটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত তিন প্রার্থীসহ মোট পাঁচ মেয়র প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। দলের মনোনিত প্রার্থী ছাড়াও আওয়ামী লীগের দুই প্রার্থী, সংরক্ষিত(মহিলা) ও সাধারণ কাউন্সিলর প্রার্থীরাও মনোনয়নপত্র দাখিল করেন।

নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সি,সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আরিফুর রহমান প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন।

তৃতীয় ধাপের এই নির্বাচনের পৌরসভা সমূহে ভোট গ্রহণ আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সকালে নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ কবির খান তার মনোনয়নপত্র দাখিল করেন। এর আগে তিনি নলছিটি বাসস্ট্যান্ডের বিজয় উল্লাস-৭১ চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ করেন। সমাবেশে জেলা ও উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশ নেন।

এর কিছুক্ষণ আগে নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন বিএনপির মনোনিত মেয়র প্রার্থী মো. মজিবুর রহমান। এছাড়াও পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান, সাবেক মেয়র মো. মাসুদ খান ও ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মনোনীত দলীয় প্রার্থী মাওলানা শাহ জালাল হোসেন জিহাদি মনোনয়নপত্র দাখিল করেন।

নলছিটি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর হিসেবে ৩৯ জন ও সংরক্ষিত কাউন্সিলর (মহিলা) হিসেবে ১৩ মনোনয়নপত্র দাখিল করেছেন।

Sharing is caring!