ঢাকাস্থ ফেনী আইটি ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত জুন ৮, ২০২১
ঢাকাস্থ ফেনী আইটি ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ নিউজ:

গত ৫জুন শনিবার ধানমন্ডির বিসিএস ইনোভেশন সেন্টারে ফেনী আইটি ফোরাম(ঢাকা) এর ঈদ পুর্নমিলনী ও সদস্য পরিচিতি সভা-২০২১অনুষ্ঠিত হয় ।

 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি জনাব মোশাররফ হোসেন এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন ফোরামের সহ-সভাপতি রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি জনাব মুনির মোহাম্মদ শহিদুল, ফেনী আইটি ফোরামের সাবেক সভাপতি এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির পরিচালক জনাব মোশাররফ হোসেন, বাংলাদেশ কম্পিউটার সমিতির সহ-সভাপতি জনাব জাবেদুর রহমান শাহীন, বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব জনাব মোহাম্মদ মনিরুল ইসলাম, ঢাকা দক্ষিন আওয়ামী লীগের সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জনাব আব্দুল মতিন ভূঞা, বাংলাদেশ কম্পিউটার সমিতির যুগ্ম-মহাসচিব জনাব মুজাহিদ আলবেরুনী সুজন, বাংলাদেশ কম্পিউটার সমিতির কোষাধ্যক্ষ জনাব কামরুজ্জামান ভুইয়া, বাংলাদেশ কম্পিউটার সমিতির পরিচালক ও ফোরামের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জনাব রাশেদ ভূঞা, কেএস নেটওয়ার্কের সিইও এবং ব্যবস্খাপনা পরিচালক জনাব নাজমুল করীম ভুইয়া, গ্লোন্ডেন ট্রেড ইন্টারন্যাশনালের চেয়ারম্যান জনাব মোহাম্মাদ নজরুল ইসলাম হেলালী এবং আরো বক্তব্য রাখেন ফোরামের সাধারণ সম্পাদক জনাব নোমান শিকদার, ফোরামের নির্বাহী কমিটির সাবেক সদস্য জনাব মাজহারুল আলম মাযহার, মতিঝিল কম্পিউটার সোসাইটির সহ-সভাপতি জনাব মিজানুর রহমান, ফোরামের যুগ্ম সাধারন সম্পাদক জনাব সুলতান মাহমুদ, ফেনী সমিতি ঢাকার আইটি বিষয়ক সম্পাদক জনাব মোহাম্মদ জহিরুল আমিন ভুইয়া প্রমুখ।

ফোরামের নির্বাহী কমিটির সকল সদস্য এবং সাধারণ সদস্যগণ সবার উপস্থিতিতে এই ঈদ পুর্নমিলনী ও পরিচিতি সভা প্রানবন্ত হয় । অনুষ্ঠান শেষে সভাপতি মহোদয় সকলকে ধন্যবাদ দিয়ে ডিনারের আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করেন।

Sharing is caring!