প্রিন্সিপালের উপর হামলার ঘটনায় সন্ত্রাসী জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে র‍্যাব-৭

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ১৭, ২০২০
প্রিন্সিপালের উপর হামলার ঘটনায় সন্ত্রাসী জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে র‍্যাব-৭

আওয়ার বাংলাদেশ নিউজ:

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা ও শাস্তি দাবীর পেক্ষিতে ফেনী শহরস্থ দারুল ঈমান ক্যাডেট মাদ্রাসার প্রিন্সিপাল ও স্থানীয় জামে মসজিদের সম্মানিত খতীব মাওলানা মামুনুর রশীদের উপর হামলার ঘটনায় সন্ত্রাসী জাহাঙ্গীর আলমকে গতকাল রাতে গ্রেফতার করেছে র‍্যাব-৭, পরে তাকে পুলিশের হেফাজতে দেয়া হয়।

সম্প্রতি গত ১৪জুন রবিবার বিকাল ৫টা ৪২মিনিটের দিকে নিজ মাদ্রাসার সামনে বকেয়া বেতন চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে অন্যায়ভাবে সন্ত্রাসী হামলার শিকার হন প্রিন্সিপাল মামুনুর রশিদ।
মাদ্রাসার সিসি ক্যামেরায় ধারণ করা সন্ত্রাসী জাহাঙ্গীর আলমের ন্যাক্কারজনক এই হামলার আংশিক দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে তা নিয়ে সমালোচনার ঝড় উঠে।
সমালোচনার এক পর্যায়ে জাহাঙ্গীর আলম ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে শালিসি বৈঠকের আয়োজন করায়। গত ১৫জুন সোমবার রাতের সেই সালিশি বৈঠকে ফেনী জেলা প্রাইভেট মাদ্রাসা এসোসিয়েশনের ২জন প্রতিনিধি উপস্থিত থাকলেও উপস্থিত ব্যক্তিগণ ও সন্ত্রাসী জাহাঙ্গীর আলমের প্রভাবের কারণে প্রাইভেট মাদ্রাসা এসোসিয়েশনের নেতৃদ্বয় হামলার ঘটনায় জাহাঙ্গীরের উপর কঠিন ও দৃষ্টান্তমূলক শাস্তির কোন সিদ্ধান্ত নিতে পারেননি। শুধুমাত্র প্রিন্সিপালের কাছে চাওয়ার সিদ্ধান্ত দিয়ে সেই সালিশি বৈঠক শেষ হয়।
পরবর্তীতে হামলা ও সালিশিব্যবস্থা নিয়ে জন অসন্তোষের কারণে গতরাতে সন্ত্রাসী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে র‍্যাব-৭।

সন্ত্রাসী জাহাঙ্গীর আলম র‍্যাবের হাতে গ্রেফতার হওয়ার সংবাদে সামাজিক মাধ্যমে  র‍্যাব-৭ কে ধন্যবাদ জানিয়ে সন্ত্রাসী জাহাঙ্গীরের কঠোর শাস্তি দাবী করা হচ্ছে।

Sharing is caring!