ফেনীতে মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজ উদ্বোধন

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ২৪, ২০১৯
ফেনীতে মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজ উদ্বোধন

আব্দুল্লাহ আল নোমান
ফুলগাজী উপজেলা প্রতিনিধি:

বাংলাদেশের জেলা ও উপজেলা পর্যায়ে আধুনিক সুবিধা-সংবলিত দৃষ্টিনন্দন মসজিদ বা ইসলামী স্থাপনা তৈরি করতে এবং মসজিদভিত্তিক সমাজের ঐতিহাসিক গুরুত্ব বিবেচনা করে ইসলামী মূল্যবোধের প্রসার ও ইসলামী সংস্কৃতি বিকাশের উদ্দেশ্যে প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার ধারাবাহিকতায়
গণপূর্ত বিভাগের অর্থায়নে প্রায় ১৬ কোটি টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ট ফুলগাজী উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের আজ সকালে আনুষ্ঠানিকভাবে পাইলিং কাজের উদ্বোধন হয়েছে।
উক্ত ভবন নির্মাণে পাইলিং কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম
উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের মসজিদের ইমাম দক্ষিন বরইয়া মসজিদের ইমাম মাওলানা আবুতাহের সহ আর অনেকে ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তাদের উপস্থিতিতে বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়েই ফাইলিং কাজের সূচনা করা হয়। মসজিদ নির্মাণ করা হচ্ছে ফেনীর ফুলগাজী উপজেলায় উপজেলা পরিষদের উত্তর পাশে ফেনী পরশুরাম আঞ্চলিক মহাসড়ক ও ফেনী বিলোনিয়া রেল লাইনের পাশে এই আধুনিক মডেল মসজিদটি নির্মাণ করা হচ্ছে।

Sharing is caring!