ফেনীতে বন্ধন মানব কল্যণ ফাউন্ডেশনের পরামর্শ সভা অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত সেপ্টেম্বর ১২, ২০২১
ফেনীতে বন্ধন মানব কল্যণ ফাউন্ডেশনের পরামর্শ সভা অনুষ্ঠিত

শহর প্রতিনিধিঃ

ফেনীতে বন্ধন মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রথম পরামর্শ সভা রবিবার
(১২ সেপ্টেম্বর-২১) বিকাল ৫ঘটিকায় শহরের রাজাজীর দীঘির পাড় বন্ধন মানব কল্যাণ ফাউন্ডেশন ফেনী’র প্রধান সমন্বয়ক, এইচ এম এনামুল হক এর সভাপতিত্বে সংগঠনের সদস্য মু. শাহাদাত হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় গুরত্বপূর্ণ বক্তব্য রাখেন সমন্বয়ক- এম.এ ইউসুফ মুন্সী,আরোও বক্তব্য রাখেন সংগঠনের সদস্য মু.সাজ্জাদ হোসেন ইমন, আব্দুল আলিম রাসেল, মাহমুদুল হাসান তানিম, তোহিদুল আলম তুষার, কামরুল হাসান নাদিম, সাহেদ রহমান সাহেদ, রাহাত, ওভি, ইদ্রিস সহ প্রমুখ।

প্রধান সমন্বয়ক, এইচ এম এনামুল হক তার বক্তব্যে বলেন বন্ধন মানব কল্যাণ ফাউন্ডেশন এটি একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন এখানে মানুষের কল্যাণে কাজ করা হয় বিশেষ করে এ সংগঠনের মাধ্যমে ফেনীর বিভিন্ন হাসপাতলে প্রায় ৮০ এরও অধিক রোগীকে রক্ত সেবা দিতে পেরেছি আমরা।

সমন্বয়ক, এম এ ইউসুফ মুন্সী তার বক্তব্যে বলেন বন্ধন মানব কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়েছে যে লক্ষে সেটি হল মানুষের সেবা নিশ্চিত করা। গত ৫ মাসে আমরা ফেনীর অসহায় হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ, ঈদ উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ সহ অসংখ্য কর্মসূচি পালন করতে পেরেছি এবং আগামীতে সকল সদস্যকে ঐক্যবদ্ধভাবে বন্ধন মানব কল্যাণ ফাউন্ডেশন এর সাথে থেকে সংগঠনকে আরো বেগবান করতে আহবান করেন।

Sharing is caring!