ফটিকছড়িতে মহিলাকে গণধর্ষনের ঘটনায় আটক-৫

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত নভেম্বর ৯, ২০২০
ফটিকছড়িতে মহিলাকে গণধর্ষনের ঘটনায় আটক-৫

চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ভুজপুরে প্রেমিককে বেধে রেখে ৮ জন মিলে গণধর্ষন করেছে এক মহিলাকে। পুলিশ সুত্রে জানা যায় গত ৬ নভেম্বর রাত সাড়ে ৮টা থেকে মধ্যরাত আড়াইটার দিকে নারায়ানহাট ইউনিয়নের চানপুর এলাকার একটি বাগানের ভিতর গনধর্ষনের এই ঘটনা ঘটে। থানা পুলিশ খবর পেয়ে প্রেমিক-প্রমিকাকে উদ্ধার করেছে।

এই ব্যাপারে ভিকটিম বাদী হয়ে ভূজপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলা নং- ০৮ তারিখ ০৮/১১/২০২০ ইংরেজী। পরে ঘটনার সাথে জড়িত চানপুর গ্রামের মোঃ পারভেজ (২৫), মোঃ ইয়াসিন, মোঃ ফরিদ, সালাউদ্দীন, আবুল মনসুর (৪০)কে আটক করেছে ভূজপুর থানা পুলিশ।

জানা যায়, অক্সিজেন থেকে প্রেমিক নাজিম তার প্রেমিকা রেখাকে তাদের গ্রামের বাড়ী ফটিকছড়ির ভূজপুরে নিয়ে যাওয়ার সময় প্রতিমধ্যে গ্রেফতারকৃত আসামীরাসহ ৮ জন মিলে ভিকটিমদেরকে গতিরোধ করে ভিকটিমের প্রেমিক নাজিমকে গাছের সাথে বেঁধে ফেলে তার প্রেমিকাকে গনধর্ষন করে।

এই বিষয়ে ভূজপুর থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ আবদুল্লাহ বলেন, ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। ভিকটিমের বাড়ি খাগড়াছড়িতে। তারা চট্টগ্রামের অক্সিজেন এলাকায় ভাড়া বাসায় বসবাস করে। ভিকটিক ষ্টারশিপ কোম্পানীর একটি কারখানাতে চাকরি করে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য চমেকে পাঠানো হয়েছে।

Sharing is caring!