আল্লাহ ও মহানবী (সঃ) কে নিয়ে কটাক্ষকারী বিপ্লবের ফাঁসির দাবিতে বোরহানউদ্দিনে বিক্ষোভ মিছিল

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১৯, ২০১৯
আল্লাহ ও মহানবী (সঃ) কে নিয়ে কটাক্ষকারী বিপ্লবের ফাঁসির দাবিতে বোরহানউদ্দিনে বিক্ষোভ মিছিল

মোঃ ইসমাইল

ভোলা প্রতিনিধি :

আল্লাহ ও মহানবী মোহাম্মদ (স:) কে নিয়ে ফেসবুক মেসেঞ্জারে কুরুচিপূর্ণ মন্তব্য করায় বিপ্লব চন্দ্র শুভ’র ফাঁসির দাবি করে ভোলার বোরহানউদ্দিনে বিক্ষোভ মিছিল করেন সর্বস্তরের মুসলিম তাওহীদি জনতা।

শনিবার উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল পৌর শহরের এসে বিক্ষোভ মিছিল করেন।
এরই ধারাবাহিকতায় আজ বাদ আছর বোরহানউদ্দিন এর ওলামায়ে কেরামদের নেতৃত্বে সর্ব স্তরের মুসলিম তাওহীদি জনতা বিপ্লব চন্দ্র শুভ র ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেন।
এসময় বক্তারা বলেন,সর্ব যুগের শ্রেষ্ঠ মহামানব ও সর্বশ্রেষ্ঠ নবী মুহাম্মদ রাসুলুল্লাহ সাঃ কে নিয়ে ফেসবুক মেসেঞ্জারে বিপ্লব সম্পন্ন মন্তব্য করেছেন তাঁর সাহায্য করার মত নয়। সারা দুনিয়ার মুসলমানদের হৃদয়ে তিনি আঘাত হেনেছেন। এটা কখনো সহ্য করার মতো নয়।
এ সময় বক্তারা আগামী কাল সকাল ১১ টায় বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করেন। এতে দল-মত-নির্বিশেষেসকল শ্রেণীর ওলামায়ে কেরাম সহ সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানদেরকে যোগদান করার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ২নং ওয়ার্ডের বৈদ্ধ বাড়ীর বিল্লব চন্দ্র শুভ আইডি থেকে মহান সৃষ্টিকর্তা আল্লাহ পাক ও প্রিয় নবী হযরত মোহাম্মদ (স:) কে নিয়ে ফেসবুকে খুবই খারাপ কটূক্তি করা হয়।যা মুখে বলা যায় না।
এ ঘটনাটি শুক্রবার ফেসবুকে ভাইরাল হয়।

সন্ধ্যায় ওই ছেলে থানায় এসে বলেন আমার ফেসবুকে আইডি হ্যাক হয়েছে। তাই জিডি করতে এসেছি। এ ঘটনায় সর্বস্তরের মুসলিম তাওহীদ জনতা ক্ষিপ্ত হয়ে উঠেন। পরে বিল্পব চন্দ্র শুভকে শুক্রবার রাত সাড়ে ৮টায় থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে আনেন পুলিশ। এখনও ওই ছেলে থানায় রয়েছেন।

ঘটনাটি উদঘাটনের চেষ্টা করছে পুলিশ।

Sharing is caring!