আবরার ফাহাদ হত্যাকারীকে দ্রুত আইনের আওতায় আনতে হবে – ভোলার জনসভায় মুফতি ফয়জুল করীম

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ৮, ২০১৯
আবরার ফাহাদ হত্যাকারীকে দ্রুত আইনের আওতায় আনতে হবে – ভোলার জনসভায় মুফতি ফয়জুল করীম

মোঃ ইসমাইল

ভোলা জেলা প্রতিনিধি:

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, বাংলাদেশের নামকরা বিদ্যাপীঠ বুয়েট এর মেধাবী ছাত্র আরবার ফাহাদকে নির্মম ভাবে হত্যা এটা মেনে নেওয়া যায় না।হত্যাকারী যেই হোক তাকে দ্রুত আইনের আওতায় এনে সঠিক বিচার করা হোক।
তিনি বলেন ইসলামী আন্দোলন গতানুগতিক কোনো রাজনৈতিক সংগঠন নয়,এটি একটা আদর্শিক সংগঠন,দ্বীন কায়েমের একটা সংগ্রামী সংগঠন। ইসলামী আন্দোলন আওয়ামী লীগ, বিএনপি কিংবা জাতীয় পার্টি বা কোনো দল বা দেশ বিরোধী নয়।বরং যারা দেশের শত্রু,যারা মানবতার শত্রু ইসলামী আন্দোলন বাংলাদেশ তাদের শত্রু।যারা দেশ ও মানবতার বন্ধু ইসলামী আন্দোলন তাদের বন্ধু। অনেকে বলে ইসলামী আন্দোলন ভারত বিরোধী, আমাদের ইসলামী আন্দোলন ভারত বিরোধী নয়।

০৭অক্টোবর ২০১৯ইং, সোমবার বিকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার উদ্যোগে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠের বিশাল জনসভায় প্রধান অতিথি বক্তব্য এসব বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের গ্যাস দেশের বাহিরে দেওয়া হবে না।ভারতের সঙ্গে যে সমস্ত চুক্তি করেছে সরকার তা দেশের জনগণ মানবে বলে মনে হয় না। ভারতের সাথে করা সকল চুক্তি প্রত্যাহার করার দাবী জানান তিনি

জেলা সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিএম রুহুল আমিন,ভোলা জেলা উত্তর শাখার সহ-সভাপতি মাওলানা তাজ উদ্দিন ফারুকী, সিনিয়র সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমান, সেক্রেটারী মাওলানা আতাউর রহমান মোমতাজী, জয়েন্ট সেক্রেটারী মাওলানা তরিকুল ইসলাম, শ্রমিক আন্দোলনের জেলা সেক্রেটারী মাওলানা গোলাম মোর্শেদ, ইসলামী যুব আন্দোলনের জেলা সেক্রেটারী এইচ এম ইব্রাহীম খলিল,ইশা ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মুহাম্মদ সাইফুল ইসলাম, মাওঃ ইউসুফ আদনান, মুফতি আব্দুল মোমিনসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের তীব্র প্রতিবাদ করেন। বক্তব্যে নেতারা বলেন ফেনী নদী বাংলাদেশের নদী সুতরাং এই নদীর পানি ভারত দাবি করবেন কেনো? ভারতের সাথে সম্পাদিত সকল চুক্তি অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান নেতারা।

আয়োজিত এই সমাবেশ সফল করার লক্ষ্যে ভোলা জেলা উত্তর শাখার আওত্তাধীন ভোলা সদর থানা, দৌলতখান থানা ও বোরহানউদ্দিন থানা থেকে হাজার হাজার তাওহীদি জনতা যোগ দেন।কানায় কানায় পূর্ণ হয় ভোলা সরকারি স্কুল মাঠ।

Sharing is caring!