ভোলায় আহালে হাদীস বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত সেপ্টেম্বর ৩০, ২০১৯
ভোলায় আহালে হাদীস বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত

মোঃ ইসমাইল

ভোলা জেলা প্রতিনিধি:

২৯সেপ্টেম্বর, রবিবার সকাল সাড়ে ১০টায় ভোলা প্রেসক্লাবের সামনে ঈমান আকিদ সংরক্ষণ কমিটি ভোলা জেলা শাখার উদ্যোগে ভোলার বাপ্তা ইউনিয়নে তথা কথিত আহলে হাদীস নামে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়া ও সমাজে ফেৎনা সৃষ্টিকারি কামরুল ইসলামের বিরুদ্ধে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মাওলানা তাজউদ্দীন ফারুকীর সভাপতিত্বে মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন দৈনিক আজকের ভোলা পত্রিকার সম্পাদক আলহাজ্ব মু. শওকাত হোসেন, মাওলানা আতাউর রহমান মোমতাজি, মাওলানা মুহাম্মদ তরিকুল ইসলাম, মাও: ইয়াকুব আলী ,মাও: গোলাম মোর্শেদ , মুফতি আবদুল মমিন সহ প্রমূখ নেতৃবৃন্দ।

এসময় মানববন্ধনে বক্তরা বলেন, ভোলা সদরের বাপ্তা ইউনিয়নের পাইলট এলাকায় একাধিক মসজিদ থাকা সত্বেও এলাকাবাসীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করার লক্ষে মসজিদের নামে আস্তানা র্নিমানের চেষ্ট করে র্ধমপ্রান মুসল্লিদের অন্তরে ও ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে বির্তকিত কামরুল ইসলাম বাবুল। এ ঘটনাকে কেন্দ্র করে বেশ কয়েকবার এলাকায় উত্তেজনা সৃষ্টি হয় । বিষয়টি নিয়ে এলাকায় একাধিকবার উত্তেজনার ফলে এলাকাবাসি বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসক বরাবর স্মারকলীপি প্রদান সহ বিভিন্ন কর্মসুচি পালন করেছে। কিন্তু প্রশাসন বিষয়টি আমলে না নেওয়ায় কামরুল বারবার বিভিন্ন ভাবে এলাকাবাসিকে হয়রানি এবং ধর্মপ্রান মুসল্লিদের ধর্মীও অনুভুতিতে আঘাত করছে। প্রশাসন যদি অবিলম্বে কামরুলের এই আস্তানা বন্ধ না করে তাহলে যে কোন সময় পরিস্থিতির অবনতি হতে পারে বলে বক্তারা হুশিয়ার করেন। এসময় বক্তরা প্রশাসনের প্রতি আহব্বান জানিয়ে বলেন আপনারা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিন এবং বিষয়টি সর্ম্পকে পরিস্কার ভাবে জানুন। দুই একজন বিশৃঙ্খলাকারীর জন্য এলাকার শান্তি বিনষ্ট না হয় সেদিকে নজর রাখুন।

Sharing is caring!