আলেমদের বিরুদ্ধে ভুয়া ইসলামী জোটের মিথ্যাচার

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত নভেম্বর ২২, ২০২০
আলেমদের বিরুদ্ধে ভুয়া ইসলামী জোটের মিথ্যাচার

আওয়ার বাংলাদেশ নিউজ

বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোট নাম দিয়ে কয়েকটা বিকৃত রুচির লোক আলেম ওলামা ও ইসলামি নেতৃবৃন্দের প্রতি মিথ্যাচার ও বিষেদগার করছে, তারা বলেছে, চরমোনাই পীর ও হেফাজতিরা ধর্মের ধ্বজাধারী সেজে দেশের জঙ্গিবাদ ও মৌলবাদ কে উস্কে দিয়ে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করছে। ধর্মের ছদ্মাবরণে সরলমনা নিরীহ মানুষকে বিভ্রান্ত করে গুজব রটিয়ে তাদেরকে রাজপথে নামিয়ে তারা অরাজকতা সৃষ্টি করছে। এ ধরনের নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানাই।

আজ রোববার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত একটি সংবাদ সম্মেলন করে তারা এসব কথা বলেছে। তাদের একজন জিয়াউল হাসান বলেছে, ভাস্কর্য মানে শিরক নয়। ভাস্কর্য মূর্তি এক জিনিস নয়। অথচ মুসলমান নামধারী কিছু বিপদগামী আলেম লেবাসধারীরা এ নিয়ে বিভ্রান্ত ছড়াচ্ছে।

দীর্ঘদিন যাবত ইসলামিক ফাউন্ডেশনের নির্লিপ্ততায় নাকি উগ্র মৌলবাদী গোষ্ঠী ধর্মের নামে বায়তুল মোকাররম মসজিদ এবং তার চত্বরে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। মসজিদ একমাত্র ইবাদতের জায়গা। ইবাদত বন্দেগী ছাড়া অন্য কোন রাজনৈতিক কর্মসূচিকে সরকার প্রশাসনিকভাবে নিষিদ্ধ করবেন এটাই আমাদের দাবি।

তাদের এহেন দড়িছেঁড়া কথাগুলো দেশের আলেম সমাজ ও জনসাধারণ পাগলের ফলাপ হিসেবেই দেখছেন।
আলেম সমাজ মনে করছেন, নাস্তিক ও দেশদ্রোহীদের টাকা খেয়ে এরা এমন মিথ্যাচার করছেন। সাংবাদিক মহল এদের এসব মাতলামি প্রচার থেকে দূরে থাকা উচিৎ।

Sharing is caring!