বাসস্ট্যান্ডের ম্যানেজার নিয়োগ নিয়ে গোলাগুলিতে মাদ্রাসার ছাত্র নিহত

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ১৮, ২০১৯
বাসস্ট্যান্ডের ম্যানেজার নিয়োগ নিয়ে গোলাগুলিতে মাদ্রাসার ছাত্র নিহত

স্টাফ রিপোর্ট:

সুনামগঞ্জের জগন্নাথপুরে বাসস্ট্যান্ডের ম্যানেজার নিয়োগকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সাব্বির নামের এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে।আজ শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার রাণীগঞ্জ বাজার বাসস্ট্যান্ডের ম্যানেজার নিয়োগ করে আলমপুর গ্রামের আবু তাহের মজনুর সঙ্গে বাগময়না গ্রামের দোলন মিয়াসহ আরও চার গ্রামের চারজনের সঙ্গে বিরোধ চলে আসছিলো। আজ এ বিষয়ে জানতে ৫টি গ্রামের ৫ জন মুরুব্বি আবু তাহেরের আলমপুর গ্রামের বাড়িতে যাওয়ার সময় আবু তাহের বন্দুক দিয়ে গুলি ছুড়লে পথচারী মাদ্রাসাছাত্র সাব্বির ঘটনাস্থলেই মারা যায়।
নিহত সাব্বিরের বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দিঘলবাক ইউনিয়নের কামারগাও গ্রামে। সে নোয়াগাও ফোরকানিয়া মাদ্রাসার হিফজ বিভাগে ছাত্র।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে দায়িত্ব প্রাপ্ত মেডিকেল অফিসার ডা. শারমিন আক্তার বলেন, হাসপাতালে সাব্বির নামের এক কিশোরকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। তার শরীরে ছিটা গুলি লেগেছিল। এছাড়া মোজাম্মেল ও আলী আকবর নামের দুজন চিকিৎসা নিয়েছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, স্থানীয় রানীগঞ্জ বাজার বাসস্ট্যান্ডের ম্যানেজার নিয়োগ নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিলো। একজনকে পরিবর্তন করে অন্যজনকে ম্যানেজার হিসেবে নিয়োগ দেয়ায় প্রতিপক্ষ ক্ষিপ্ত হয়ে তাদের উপর হামলা চালায়।
অভিযুক্তকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Sharing is caring!