আজিজিয়া প্রাক্তন ছাত্র পরিষদের দায়িত্বশীল পরিচিতি সভা অনুষ্ঠিত

আওয়ার বাংলাদেশ ২৪
প্রকাশিত সেপ্টেম্বর ৪, ২০২০
আজিজিয়া  প্রাক্তন ছাত্র পরিষদের দায়িত্বশীল পরিচিতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:  

 

ছাত্র পরিষদকে এগিয়ে নিতে সবাই সর্বাত্মকভাবে কাজ করে যেতে হবে।

ফেনী জেলার ঐতিহ্যবাহি দীনি শিক্ষা প্রতিষ্ঠান আল জামিয়াতুল ইসলামী কাসেমুল উলুম ছাগলনাইয়ার প্রাক্তন ছাত্রদের সংগঠন, জামিয়া আজিজিয়া প্রাক্তন ছাত্র পরিষদের নবগঠিত ২০২০-২০২২ সেশনের দায়িত্বশীলদের পরিচিতি ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

অদ্য ০৪ সেপ্টেম্বর শুক্রবার বাদ আসর জামেয়া মিলনায়তনে জামিয়ার প্রধান ও পরিষদের পৃষ্ঠপোষক মাও.রুহুল আমিন সাহেবের সভাপতিত্বে ও পরিষদের জয়েন্ট সেক্রেটারী মাও.শাহাব উদ্দীনের পরিচালনায় পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।
এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিষদের সহ সভাপতি মাও.আব্দুল কাদের মিয়াজী,বক্তব্য রাখেন জামেয়ার সিনিয়ার ওস্তাদ মুফতী ওমর ফারুক,পরিষদের সিনিয়ার সহ সভাপতি মাও.নুরুল আলম পাটোয়ারী, মাও. এনামুল হক বাবুল ও মাও.আনওয়ার উল্লাহ ভুঞা।

বক্তারা বলেন এই পরিষদ গঠন করা হয়ছে জামেয়ার বিগত ৬ দশকের প্রাক্তন ছাত্রদেরকে ঐক্যবদ্ধ করে জামেয়ার কল্যাণে সহযোগিতা করা এবং জামেয়া বর্তমান ও প্রাক্তন অসহায় ছাত্রদের পাশে দাঁডানো।
যা বিগত শেসনে পরিষদের কার্যক্রমের মাধ্যমে আমরা সকলে দেখেছি এবং জেনেছি।

বক্তারা আরো বলেন বর্তমান শেসনেও অনেক গুরুত্বপূর্ণ কর্মসুচি হাতে নেওয়া হয়ছে, যা বাস্তবায়নে পরিষদের সকল দায়িত্বশীল ও জামেয়ার সকল প্রাক্তন ছাত্রদেরকেই এগিয়ে আসতে হবে।
তবেই কর্মসুচিগুলা বাস্তবায়ন সহজ হবে।

তাই আমরা আহবান করছি আজকের প্রোগ্রাম থেকে, আমরা যে খানেই আছি সকলের নিকট পরিষদের দাওয়াত পৌছে দিব, যাতে করে সকলেই পরিষদের সাথে সম্পৃক্ত হয়ে জামেয়ার কল্যাণে কাজ করতে পারে।

পরিচিতি ও মতবিনিময় সভায় জামেয়ার ওস্তাদদের মধ্যে উপস্হিত ছিলেন
জামেয়ার সহকারী পরিচালক মাও.শাহাদাৎ উল্লাহ, জামেয়ার প্রবীণ ওস্তাদ মাও.আজিজ উল্লাহ, মাও.নাজাত উল্লাহ (জামিয়ার প্রাক্তন ছাত্র) মাও.মোহাম্মাদ আলী (জামিয়ার প্রাক্তন ছাত্র)মাও.মুফতী যাবের কাসেমী,মাও.মোমিনুল হক,মাও.আবু ইউসুফ, মাও.ওবায়দুল হক,মাও.কপিল উদ্দীন।

পরিষদের দায়িত্বশীলদের মধ্যে অনলাইনে সংযুক্ত ছিলেন পরিষের সভাপতি মাও.তৈয়ব উল্লাহ নাসিম ও পরিষদের সেক্রেটারী সৈয়দ হাবিব উল্লাহ বেলালী।
উপস্হিত ছিলেন সিনিয়ার সহ সভাপতি মাও.জাফর আহমাদ,সহ সভাপতি মাও.আবু তৈয়ব, মাও.আজিজুল হক (নাতি)সহ অর্থ সম্পাদক হাজী আব্দুর রশীদ,দপ্তর সম্পাদক মাও.কাজী শিরাজুল ইসলাম, সহ প্রবাসী বিষয়ক সম্পাদক মাও.এমদাদ উল্লাহ,সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক মাও.মিজান শিরাজ,মাও.জিয়াউল হক হানাফী,ছাত্র প্রতিনিধি সাহেদ আলমসহ ছাত্র প্রতিনিধি আবু সাঈদ আশিক।

পরে জামিয়া প্রধান ও প্রোগ্রামের সভাপতি হযরত মাও.রুহুল আমিন সাহেবের দোয়া মুনাজাতের মাধ্যমে পরিচিতি ও মতবিনিময় সভা সমাপ্তি করা হয়।

Sharing is caring!