August 14, 2020, 8:48 am

আওয়ার বাংলাদেশের পরিবারের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা

  • আওয়ার বাংলাদেশ ডেস্ক

পবিত্র ঈদুল আযহা। মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। সে উৎসবের আনন্দকে সবার সাথে ভাগাভাগি করতে আওয়ার বাংলাদেশ টুয়েন্টিফোর ডটকম-এর পরিবারের পক্ষ থেকে দেশবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আওয়ার বাংলাদেশ টুয়েন্টিফোর ডটকম-এর সম্পাদক মুহাম্মদ নুরুল ইসলাম হেলাল সকল লেখক,পাঠক, প্রতিনিধি, সাংবাদিক, শুভাকাঙ্খী ও বিজ্ঞাপনদাতাসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পরিবার পরিজন নিয়ে এবারের ঈদ কাঁটান ঘরেই। ঈদ মোবারক। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

 

২০১৯ সালের সেপ্টম্বরে মুহাম্মদ নুরুল ইসলাম হেলাল এর হাত ধরে শুরু হয়েছিল আওয়ার বাংলাদেশ টুয়েন্টিফোর ডটকম-এর যাত্রা। শুরুর পর আর আল্লাহর মেহেরবানীতে পিছনে তাকাতে হয়নি। শুধুই এগিয়ে যাওয়া।

বর্তমানে পাঠকনন্দিত এ সংবাদ মাধ্যমটি শুধু দেশ নয় সারা বিশ্বের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। শুরু থেকেই পাঠকদের চাহিদা মাথায় রেখে সব ধরণের সংবাদ প্রকাশ করে আসছে পোর্টালটি। এর পিছনে রয়েছে একঝাঁক তরুণ প্রতিনিধি।

 

পত্রিকাটির অফিস ডেস্কেও রয়েছে একঝাঁক মেধাবী তরুণ সাংবাদিক। যারা প্রতিনিয়তই প্রতিষ্ঠানটির প্রতিবেদকদের পাঠানো প্রতিবেদন গুরুত্ব সহকারে যাছাই-বাছাই করে পত্রিকায় প্রকাশ করে।

সেই সাথে ২৪ ঘণ্টাই পাঠকদের জন্য সংবাদ পরিবেশন করে আওয়ার বাংলাদেশ টুয়েন্টিফোর ডটকম ইতিমধ্যে সব শ্রেণীর মানুষের কাছে আস্থার প্রতীক হয়ে দাঁড়িয়েছে।

আওয়ার বাংলাদেশ টুয়েন্টিফোর ডটকম ইতিমধ্যে দেশবাসীকে সকল ভালো যা কিছু উপহার দিয়েছে সবকিছুর পেছনে সবচেয়ে বড় ভূমিকা রেখেছেন আমাদের পাঠক বৃন্দ এবং আমাদের শুভাকাঙ্ক্ষী ভাইয়েরা। তাই আপানদের সকলকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর

ফেসবুক পেইজ