August 14, 2020, 10:19 am

ধর্ষণের বিচারকের দ্বারাই ফের ধর্ষণের শিকার কিশোরী

  • নাজমুস সাকিব
  • গাজীপুর প্রতিনিধি

কিশোরীর মুখে ধর্ষণের ঘটনার বিবরণ শুনে এর সঠিক বিচার ও ধর্ষকের সঙ্গে বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে বিচারকই ওই ধর্ষিতা কিশোরীকে গজারি বনের ভেতর নিয়ে আটকে রেখে পূনরায় ধর্ষণ করার অভিযোগ উঠেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার কলিম উদ্দিন নামে এক মেম্বারের বিরুদ্ধে ।
এ ঘটনায় শনিবার (২৫ জুলাই) নির্যাতিতা কিশোরী দুই জনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে ও কাওরাইদ ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড সদস্য কলিম উদ্দিন (৪০)। অপরজন তার-ই পিকআপ চালক একই গ্রামের আব্দুল খালেকের ছেলে পারভেজ আহম্মেদ(২৮)।

মামলা সুত্রে জানা যায়, স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন ওই কিশোরী(২০)। কর্মস্থলে আসা-যাওয়ার পথে স্থানীয় পিকআপ চালক পারভেজের সঙ্গে তার পরিচয় হলে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সুযোগে গত ১৮ জুলাই বাড়িতে ডেকে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন পারভেজ। পরে তাকে বাড়িতে রেখে পালিয়ে যায় সে।

এ ঘটনা অবগত হয়ে পরের দিন (১৯ জুলাই) রাত ৮টার দিকে পিকআপ মালিক স্থানীয় ইউপি সদস্য কলিম উদ্দিন পারভেজের বাড়ি যায়। এসময় ভুক্তভোগী কিশোরী মেম্বারের কাছে ঘটনার বিস্তারিত জানালে তিনি পারভেজের বিচার ও তার সঙ্গে বিয়ে দেয়ার আশ্বাস দেয়। ন্যায় বিচার পাইয়ে দেয়ার কথা বলে ওই কিশোরীকে নিজ মোটরসাইকেলে তুলে নেয় মেম্বার । পরে প্রায় দুই কিলোমিটার দক্ষিণে গজারি বনের ভেতরে পরিত্যক্ত একটি ঘরে নিয়ে কিশোরীকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন মেম্বার কলিম উদ্দিন।

ধর্ষিতা কিশোরী দাবী, ধর্ষণ শেষে তাকে ২০ হাজার টাকা দেয়ার কথা বলেন মেম্বার কলিম উদ্দিন । এতে রাজি না হওয়ায় তাকে মারধরও করেন তিনি। ঘটনাটি কাউকে জানালে কিশোরীকে ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকিও দেন কলিম উদ্দিন ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় মামলা হওয়ার পর পারভেজ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান , কিশোরী ধর্ষণের ঘটনায় কাওরাইদ ইউপি সদস্য কলিম উদ্দিনকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলমান।

Leave a Reply

     এই বিভাগের আরও খবর

ফেসবুক পেইজ