August 15, 2020, 8:47 am

বিজ্ঞাপন “ভয়ের পরেই জয়’ নিয়ে হৃত্বিক রোশন

এম এস শবনম শাহীন:

হৃত্বিক রোশনকে নিয়ে মাউন্টেইন ডিড’র নতুন আয়োজন ‘ভয়ের পরেই জয়’।

ট্রান্সকম বেভারেজ লিমিটেডের কোমল পানীয় মাউন্টেইন ডিউ’য়ের নতুন আয়োজন ‘ভয়ের পরেই জয়’ নিয়ে বলিউড অভিনেতা হৃত্বিক রোশন হাজির হয়েছেন বাংলাদেশের তরুণদের মাঝে।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় ভয়কে জয় করার বিষয়ে উদ্বুদ্ধ করতে মাউন্টেইন ডিউ-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হৃত্বিক রোশন অভিনীত মাউন্টেন ডিউ-এর নতুন বিজ্ঞাপন চিত্র এখন সম্প্রচারিত হচ্ছে।

এখানে দেখানো হয়েছে যে, বাধা-বিপত্তির মুখে শুধু মাত্র নিজের মনের ভয় কে জয় করার মাধ্যমেই আমরা শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে পারি।

হৃত্বিক রোশনের শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, “সত্যিকারের হিরো হচ্ছেন তিনি, যিনি নিজে কে নতুন সীমানায় নিয়ে যান এবং শেষ পর্যন্ত ভয়কে জয় করেন।”

“সবার ধারণা চলচ্চিত্র অভিনেতারা নির্ভয় ও অপরাজেয়। কিন্তু এমন অনেক সময় আছে যখন কোনো একটি স্টান্ট বা অ্যাকশন সিকোয়েন্সের কথা শুনে আমি নিজেকে প্রশ্ন করি- ‘আমি কি এটা আদৌ করতে পারবো?’ ভয় সবাই পায়। কিন্তু ভয় পেয়ে পিছিয়ে না গিয়ে ভয়ের মুখোমুখি হওয়াই আসল সাহসিক তার পরিচয় দেয়। যারা চ্যালেঞ্জকে জয় করছে তাদেরকে আমি সম্মান জানাই। মাউন্টেন ডিউ-এর ‘ভয়ের পরেই জয়’ ভাবনায় আমি প্রবলভাবে বিশ্বাসী এবং আবার সিদ্ধার্থ আনন্দকে সাথে নিয়ে এই ভাবনাকে স্ক্রিনে ফুটিয়ে তুলতে পেরে আমি রোমাঞ্চিত।”

বিজ্ঞপ্তিতে ট্রান্সকম বেভারেজ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান কর্মকর্তা খুরশীদ ইরফান চৌধুরী দাবি করেন, “মাউন্টেন ডিউ বাংলাদেশের অন্যতম দ্রুত বর্ধনশীল সফ্ট ড্রিংকস ব্র্যান্ড। সুপারস্টার হৃত্বিক রোশন-এর সঙ্গে আমাদের যে নতুন ক্যাম্পেইনটি শুরু হয়েছে তা ‘ভয়ের পরেই জয়’ মূল ভাবনাকে বাংলাদেশের দর্শকদের কাছে আরও শক্তিশালী করবে।”

“বিজ্ঞাপনটির মূল বক্তব্য ‘ভয়ের পরেই জয়’- এই মূল ভাবনা থেকেই নেওয়া হয়েছে। একজন অ্যাকশন হিরোর গল্প, যে নিজের ভয়কে জয় করে একটি অ্যাকশন সিকোয়েন্স শুট করে, সেই গল্পটি এমন একটি বার্তা যা বাংলাদেশের দর্শক অনেক পছন্দ করবে এবং ব্র্যান্ডটিকে সব সময়ের মতো ভালোবাসতে থাকবে।” বলেন পেপসিকো বাংলাদেশ-এর কান্ট্রি ম্যানেজার দেবাশীষ দেব।

ট্রান্সকম বেভারেজেস লিমিটেড-এর সেলস, ডিস্ট্রিবিউশন এবং মার্কেটিং এর ব্যবস্থাপনা পরিচালক দীপিন্দর সিং টি ওয়ানা বলেন, “যারা মাউন্টেন ডিউ-এর ‘ভয়ের পরেই জয়’মূল ভাবনায় বিশ্বাস রেখে নিজের ভয়ের মুখোমুখি হয়ে অবিশ্বাস্য কিছু জয় করতে ঝাঁপিয়ে পড়ে, তাদের ইচ্ছেটাকে আমরা সবসময় সাধু বাদ জানাই।”

“২০২০ সালে মাউন্টেন ডিউ বিশ্বাস করে যে, আমরা প্রত্যেকেই নিজের ভেতরের ভয়ে ভারাক্রান্ত, কিন্তু আসল হিরো শুধুমাত্র তারাই যারা মাথা উঁচু করে সেই ভয়কে মোকাবেলা করে বিজয়ী হয়।”

Leave a Reply

     এই বিভাগের আরও খবর

ফেসবুক পেইজ